×

সারাদেশ

কাপ্তাইয়ে রিজার্ভ ফরেস্টে বৃদ্ধ ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্বার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২১, ১১:২৬ পিএম

কাপ্তাইয়ে রিজার্ভ ফরেস্টে বৃদ্ধ ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্বার

ঝুলন্ত লাশ

কাপ্তাই রেঞ্জের আওতাধীন সংরক্ষিত দুর্গম বনের মধ্যে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত এক ব্যাক্তির( ৬৫) লাশ উদ্বার করেছে কাপ্তাই থানা পুলিশ।

জানা যায় শনিবার (৯ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে কাপ্তাই রেঞ্জের বনরক্ষীরা বনে ডিউটি করতে গিয়ে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় ষাটোর্ধ্ব অজ্ঞাত এক ব্যক্তি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশ কে খবব দেয়।

পরে কাপ্তাই পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যাান, লাশ হতে দুর্গন্ধ বের হওয়ার ফলে কাপ্তাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স,পুলিশ ও বন বিভাগ যৌথ ভাবে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় লাশটি বিকাল ৫টা ২৫ মিনিটে উদ্বার করে কাপ্তাই থানায় নিয়ে আসেন। কাপ্তাই থানার ওসি তদন্ত আতিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে নিজে লাশ তদন্ত করেন এবং এ প্রতিনিধিকে জানান, দেখে মনে হয় এটি একজন মানসিক ভারসাম্যহীন লোকের (পাগলের) লাশ।

ধারনা করা হচ্ছে আনুুমানিক প্রায় ১৫/২০দিন পূর্বে গভীর জঙ্গলে এসে গলায় ফাঁস দেয়। তাৎক্ষণিক লাশের কোন পরিচয় পাওয়া যায়নি বা ১৫/২০দিন হলেও কাপ্তাই থানায় এ ধরনের কোন নিখোঁজের সন্ধানের ডায়রী কেউ করেনি বলে উল্লেখ করেন তিনি।

তিনি আরো জানান এ ব্যাপারে কাপ্তাই থানায় একটি অপমৃত্যু মামলা সহ লাশটি ময়নাতদন্তের জন্য রাঙামাটি মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App