করোনায় দুর্বল অ্যাস্টন ভিলাকে হারাল লিভারপুল

আগের সংবাদ

সংবাদপত্র পর্যালোচনা

পরের সংবাদ

বিষাদ কাটিয়ে ফিরছেন রিয়া

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২১ , ১০:১৫ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৯, ২০২১ , ১০:১৫ পূর্বাহ্ণ

গত বছর বলিউডের সবচেয়ে আলোচিত-সমালোচিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। ফের বলিউডে ফিরছেন তিনি। ২০২১ সালে পরিচালক রুমি জাফরির ছবি চেহরে দিয়েই কামব্যাক করছেন রিয়া। এবার এমনই জানালেন রুমি জাফরি।

পরিচালক জানান, অনেক কিছু ঘটে গিয়েছে রিয়ার জীবনে। পুরনো সেই সবকিছুকে ঝেরে ফেলে এবার সামনের দিকে এগোতে চাইছেন রিয়া। সেই কারণেই এবার চেহরে মুক্তির আগে নিজেকে নতুন করে অভিনেত্রী সজিয়ে গুছিয়ে নিতে চাইছেন বলে খবর।

প্রসঙ্গত, চেহরে-তে অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রিয়া চক্রবর্তী। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীকে নিয়ে জোরদার জলঘোলা শুরু হয়ে যায়। সুশান্তের মৃত্যুর পর মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয় রিয়া চক্রবর্তীকে। গ্রেপ্তারির পর টানা ২৮ দিন মুম্বাইয়ের বাইকুল্লা জেলে বন্দি ছিলেন রিয়া চক্রবর্তী। ২৮ দিন জেলে থাকার পর অবশেষে জামিনে মুক্তি পান রিয়া। জামিন পাওয়ার পর থেকেই অভিনেত্রী নতুন করে বাড়ি খুঁজতে শুরু করেছেন বলেও সম্প্রতি একটি ছবি প্রকাশ্যে আসে। যেখানে ভাই সৌভিক চক্রবর্তীর সঙ্গে বাড়ি খুঁজতে দেখা যায় রিয়াকে। এসবের মধ্যেই রিয়া চক্রবর্তী নিয়ম মাফিক এনসিবির দপ্তরে হাজিরা দিচ্ছেন। মুম্বাইয়ের ব্যান্দ্রা থানায়ও হাজিরা দিতে হচ্ছে তাকে।

রিয়ার বিষয়ে রুমি জাফরি বলেন, অভিনেত্রীর চারপাশে যে বন্ধু-বান্ধব বা পরিজনরা রয়েছেন, তারাই তাকে মনের জোর দিচ্ছেন। খারাপ সময় কাটিয়ে রিয়া ফের আগের জায়গায় পৌঁছে যাবেন বলেও আশা প্রকাশ করেন পরিচালক রুমি জাফরি।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়