সরকারকে পাশে চান মেহেরপুরের শিল্পীরা

আগের সংবাদ

বিষাদ কাটিয়ে ফিরছেন রিয়া

পরের সংবাদ

করোনায় দুর্বল অ্যাস্টন ভিলাকে হারাল লিভারপুল

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২১ , ৯:৫৩ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৯, ২০২১ , ৯:৫৩ পূর্বাহ্ণ

এফ এ কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচে শুক্রবার রাতে অ্যাস্টন ভিলাকে ৪-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিভারপুল। একেবারেই তরুণদের নিয়ে দল সাজানো অ্যাস্টন ভিলার বিপক্ষে ম্যাচটিতে প্রথমে সুবিধা করতে না পারলেও দ্বিতীয়ার্ধে গিয়ে নিজেদের কারিশমা দেখায় ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। ম্যাচটির প্রথমার্ধে দুই দলই একটি করে গোল করে। কিন্তু ম্যাচের ৬০ মিনিট থেকে ৬৫ মিনিটের মধ্যে আরো ৩টি গোল করতে সমর্থ হয় লিভারপুল। মানে মাত্র ৫ মিনিটের মধ্যে নিজেদের আসল শক্তিশালী রূপ দেখায় দি রেডরা। ফলে শেষ পর্যন্ত ৪-১ গোলের বড় ব্যবধানের জয় তুলে নিতে সমর্থ হয় তারা।

ম্যাচটিতে অ্যাস্টন ভিলার মোট ১৬ জন খেলোয়াড়ের অভিষেক হয়। মূল দলে করোনা হানা দেয়ায় কোচসহ মূল দলের কেউ ম্যাচটিতে খেলতে পারেননি। ফলে নতুন কোচ ও নতুন দল নিয়ে নামতে হয় অ্যাস্টন ভিলাকে।

ম্যাচটিতে মাত্র ৪ মিনিটের মাথায় সাদিও মানে গোল করে লিভারপুলকে এগিয়ে নেন। কিন্তু ৪১ মিনিটের সময় বেরি গোল করে অ্যাস্টন ভিলাকে সমতায় ফেরান। তবে এরপর ৬০ মিনিটের সময় জর্জিনো উইজনালডাম, ৬৩ মিনিটে ফের সাদিও মানে ও ৬৫ মিনিটের সময় মোহাম্মদ সালাহ গোল করলে অ্যাস্টন ভিলাকে বড় হার নিয়ে মাঠ ছাড়তে হয়।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়