গণপরিবহনে অনিরাপদ নারী

আগের সংবাদ

বিকৃত যৌনাচার নাকি ধর্ষণ

পরের সংবাদ

এগিয়ে গিয়েও বায়ার্নের দ্বিতীয় হার

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২১ , ৯:২৬ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৯, ২০২১ , ৯:২৭ পূর্বাহ্ণ

বুন্দেসলিগায় শুক্রবার (৮ জানুয়ারি) রাতটা ভুলেই যেতে চাইবে জায়ান্ট বায়ার্ন মিউনিখ। বরুশিয়া মুনচেনগ্ল্যাডবাখের বিপক্ষে ২-০ গোলে গিয়েও শেষ পর্যন্ত হারতে হয়েছে তাদের। ম্যাচটি শেষ হয়েছে ৩-২ গোলে। এবারের মোসৌমে লিগে বায়ার্নের এটি দ্বিতীয় হার। আগের হারটি ছিল হোফেনহেইমের বিপক্ষে।

বরুশিয়ার মাঠে ২৬ মিনিটের মাথায়ই দুই গোলের লিড পায় বায়ার্ন মিউনিখ। এর মধ্য ২০ মিনিটের সময় অএনাটি থেকে একটি গোল করেন রবার্ট লেভান্দোস্কি। বায়ার্নের শেষ গোলটি লিওন গোরেতজকার। সেখানে থেকে ম্যাচ এসে দাঁড়ায় ৩-২ এ। এর মধ্য বরুশিয়ার প্রথম দুটি গোল করেন জোনাস হফম্যান। দুটি গোলই আসে ম্যাচের প্রথমার্ধে।

বিরতি থেকে ফিরে আবারও জাল খুঁজে পায় স্বাগতিকরা। দলটির হয়ে জয়সূচক এ গোলটি করেন ফ্লোরিয়ান নিউহাস। তাতে শুরুতে ২-০ গোলের লিড পেয়েও হারতে হলো বায়ার্ন মিউনিখকে। এ জয়ের পর ১৫ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে বরুশিয়া। সমানসংখ্যক ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে বায়ার্ন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়