×

সারাদেশ

সবাইকে সেবামূলক কাজে এগিয়ে আসার আহবান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২১, ০৯:৫৭ পিএম

সবাইকে সেবামূলক কাজে এগিয়ে আসার আহবান

সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি

রোটারিয়ানদের মত সবাইকে সেবামূলক কাজে এগিয়ে আসার আহবান জানিয়েছেন সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি। তিনি শুক্রবার ( ৮ জানুয়ারি ) যশোর পিটিআই অডিটোরিয়ামে রোটারী ক্লাব অব যশোর এর ৪৭ তম অভিষেক অনুষ্ঠান প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য আরও বলেন, মানুষের সেবা করা ও ভালবাসা পাওয়া সৌভাগ্যের ব‍্যাপার। রোটারী ক্লাব বিশ্বব্যাপী মানুষের কল্যানে কাজ করছে। তাদের আর্তমানবতায় সেবায় চালানো এই অভিযান আরো বেশি বিস্তৃত আকারে অব্যাহত থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

তিনি আরো বলেন , রোটারি একটি আন্তর্জাতিক সেবাধর্মী সংগঠন। এ সংগঠনের মূলমন্ত্র হচ্ছে-নিঃস্বার্থে অন্যের সেবা করা। পারস্পরিক সৌহার্দ্য ও সম্প্রীতির মাধ্যমে বিশ্ব শান্তিস্থাপনের জন্যে রোটারিয়ানেরা কাজ করে যাচ্ছেন।দিন দিন সেই পরিধি আরো বাড়ছে। করোনাকালেও বিভিন্নভাবে তারা মানবিকতার হাত বাড়িয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে।

অভিষেক কমিটির চেয়ারম্যান পিপি জিল্লুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশ নেন আইপিডিজি খায়রুল আলম, এম এ ওয়াহাব, বাংলাদেশ মহিলা পরিষদ যশোর জেলার সাধারণ সম্পাদক তন্দ্রা ভট্টাচার্য্য। অনুষ্ঠানে যশোর খুলনা কুষ্টিয়া, সাতক্ষীরা অঞ্চলের রোটারিয়ান ও ডিস্ট্রিক লিডারগণ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App