×

সারাদেশ

ভোটের লড়াইয়ে জামাই-শ্বশুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২১, ০৯:১৮ পিএম

ভোটের লড়াইয়ে জামাই-শ্বশুর

জামাই-শ্বশুর। ছবি: প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচনে এবার কাউন্সিলর পদে ভোটের লড়াই করবে জামাই- শ্বশুর। পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করতে জামাই ও শ্বশুর উভয়ই মনোনয়ন ফরম সংগ্রহ করেছে। ১৪ ফেব্রুয়ারি আখাউড়া পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের শুরুতেই জামাই-শ্বশুরের ভোটের লড়াই পৌর এলাকায় মুখরোচক আলোচনার সৃষ্টি করেছে।

স্থানীয় আওয়ামীলীগ নেতা ও পৌরসভার (বর্তমান) ৮ নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল মিয়া বুধবার সকালে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে ফরম সংগ্রহ করে। একই দিন দুপুরে তার মেয়ের জামাই ও উপজেলা যুবদল নেতা হুমায়ুন কবিরও মনোনয়ন ফরম সংগ্রহ করে। জামাই ও শ্বশুর উভয়ই পৌর শহরের দেবগ্রাম গ্রামের বাসিন্দা।

কাউন্সিলর বাবুল মিয়া বলেন, গত নির্বাচনে জনগণের রায় নিয়ে আমি বিপুল ভোটে বিজয়ী হয়েছি। কাউন্সিলর হিসাবে বিগত সময়ে এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজও করেছি। এলাকাবাসী আমাকে আবারও কাউন্সিলর হিসাবে দেখতে চাই। তাদের পরামর্শে এবারও প্রার্থী হয়েছি । মেয়ের জামাই আমার প্রতি পক্ষ হলেও আমি নির্বাচন থেকে পিছ পা হবো না। কারণ এলাকাবাসী আমার কাছে অনেক বড়।

হুমায়ুন কবির বলেন, আমার মরহুম পিতা হাজী মনতাজ মিয়া এই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ছিলেন। তিনি গ্রামের মানুষের আস্থভাজন ব্যক্তিও ছিলেন। মৃত্যুর আগে তিনি আমাকে সবসময় এলাকাবাসীর পাশে থাকতে এবং এই ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচন করতে বলেছিলেন। পিতার আদেশ রক্ষা করতেই আমি এবার কাউন্সিলর প্রার্থী হয়েছি।

উপজেলা নির্বাচনী কর্মকর্তা জহুরুল আলম জানান, পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ করতে মেয়র পদে চারজন, সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিল পদে এ পর্যন্ত নয় জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। ১৪ ফেব্রুয়ারি ইভিএম পদ্ধতিতে এই পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App