সংবাদপত্র পর্যালচনা

আগের সংবাদ

পনের মিনিটেই ৪ কোটিরও বেশি টাকা নেন অভিনেত্রী

পরের সংবাদ

আঁখি আলমগীরের জন্মদিন

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২১ , ১১:৩১ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৭, ২০২১ , ১১:৩৪ পূর্বাহ্ণ

সঙ্গীতশিল্পী আঁখি আলমগীরের জন্মদিন আজ। বিগত কয়েক বছর ধরে দিনটিকে বিশেষভাবেই উদযাপন করে আসছিলেন। কিন্তু এবার করোনার কারণে জন্মদিন বিশেষভাবে উদযাপন করা হচ্ছে না বলে জানিয়েছেন তিনি। আজকে তিনি রাজধানীর উত্তরায় নিজ বাসাতেই সময় কাটাবেন। তবে এক ফাঁকে বাবা-মায়ের সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করেছেন।

জন্মদিন প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, ‘এবারের জন্মদিন নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই। আমার মেয়েদের সঙ্গেই বাসাতে সময় কাটবে। ইচ্ছে আছে আব্বু-আম্মুর দেখা করার। আর সবার কাছে দোয়া চাই আমি যেন সুস্থ থাকি, ভালো থাকি। আরেকটি কথা বিশেষভাবে বলতে চাই, আমি জেনে না জেনে কাউকে কষ্ট দিয়ে থাকলে তারা যেন আমাকে ক্ষমা করে দেন। সবাই সচেতন থাকবেন, নিরাপদে থাকবেন, ভালো থাকবেন।’

চলতি মাসে ঢাকার বাইরে দু’তিনটি স্টেজ শো রয়েছে তার। তবে করোনার কারণে তার অনেক কনসার্ট বাতিল হয়েছে। এদিকে আঁখি আলমগীর ইমন সাহার সুর সঙ্গীতে সরকারি অনুদানের দুটি সিনেমায় গান গেয়েছেন। একটি গান গেয়েছেন ‘আশীর্বাদ’ সিনেমায় এবং অন্যটি ‘ছায়াবৃক্ষ’ সিনেমায়।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়