×

বিনোদন

টিনা রাসেলের গানচিত্র ‘চোখের ভেতর’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২১, ০৭:০৮ পিএম

টিনা রাসেলের গানচিত্র ‘চোখের ভেতর’
টিনা রাসেলের গানচিত্র ‘চোখের ভেতর’

২০২০ সালের সূর্য অস্তমিত যাওয়ার প্রাক্কালে নতুন বছরকে স্বাগত জানিয়ে প্রকাশ পায় কণ্ঠশিল্পী টিনা রাসেলের গানচিত্র ‘চোখের ভেতর’। নিজের ইউটিউব চ্যানেলে ৩১ ডিসেম্বর রাতে এটি প্রকাশ করেন টিনা। জুটি প্রোডাকশনের ব্যানারে এটি প্রকাশ হয়। গানটি প্রকাশের মাধ্যমে তিনি নতুন বছরে ছড়িয়ে দেন প্রেমময় বার্তা।

জুলফিকার রাসেলের কথায় গানটির সংগীত পরিচালনা করেছেন রিদওয়ান নবী পঞ্চম। গানটি প্রসঙ্গে টিনা রাসেল বলেন, ‘মহামারির একটি বছর ঘরবন্দি সময় কাটালাম। প্রশান্তি এটুকুই, সুস্থভাবেই কেটেছে। বলতে পারেন সেই তৃপ্তির প্রতিধ্বনি রয়েছে আমাদের এই গানে। সেই ভাবনা থেকেই বছরের একদম শেষক্ষণে এসে নতুন বছরের উপহার হিসেবে গানটি প্রকাশ করলাম। আমার বিশ্বাস, গানটির রেশ ধরে শ্রোতামনে প্রশান্তি ছড়াবে নতুন বছরে। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

সম্প্রতি টিনা রাসেল পুরস্কৃত হয়েছেন ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস’র সেরা দ্বৈতগানের শিল্পী হিসেবে। জুলফিকার রাসেলের কথায় তাহসানের সঙ্গে গাওয়া ‘শেষ দিন’ গানটির জন্য এ পুরস্কার ঘরে তোলেন তিনি। টিনা রাসেল আলোচনায় থাকেন একাধিক গান রিমেক করে এবং নাগরিক টেলিভিশনে ‘গানবাক্স’ ও একুশে টেলিভিশনের ‘স্যান্ডালিনা রূপ-লাবণ্য’ অনুষ্ঠান দুটি উপস্থাপনা করে। ঘরবন্দি সময়ে সরব ছিলেন ফেসবুক লাইভ শোয়ের মাধ্যমেও। টিনা রাসেল জানান, নতুন বছরে প্রকাশ পাচ্ছে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার একাধিক গানচিত্র।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App