×

সারাদেশ

উন্নয়ন ব্যাহত করতে গভীর ষড়যন্ত্র করা হচ্ছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২১, ১১:০৫ পিএম

উন্নয়ন ব্যাহত করতে গভীর ষড়যন্ত্র করা হচ্ছে

ছবি: প্রতিনিধি

পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন এমপি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন প্রান্তিক জনগোষ্ঠীর মান উন্নয়ন, দুঃখী মানুষের মুখে হাসি ফুটানো ও স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়ন ব্যাহত করতে গভীর ষড়যন্ত্র করা হচ্ছে। সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তাহলেই সরকার যে লক্ষমাত্রা নির্ধারণ করা হয়েছে তা বাস্তাবায়ন হবে।

বুধবার ( ৬ জানুয়ারি) দুপুরে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কুর্শি বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সুধি সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

তিনি আরো বলেন, নিজ অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ দেশের জন্য এক বিরল দৃষ্টান্ত এবং ইতিহাস। অতীতের কোনো সরকার মুক্তিযোদ্ধাদের ভাতা বা সুযোগ সুবিধার ব্যবস্থা করেনি। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার মুক্তিযোদ্ধাদের নিয়মিত ভাতা প্রদান করছে এবং ঘরবাড়ি নির্মাণ করে দিচ্ছে।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী, হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয় করা হয়েছে। গ্রামাঞ্চলের বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, মাতৃকালীন ভাতাসহ পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে বিভিন্ন ভাতাসহ নানা সুযোগ সুবিধার আওতায় নিয়ে আসা হয়েছে। গৃহ ও ভূমিহীন অসহায় দারিদ্র মানুষকে অগ্রাধিকার ভিত্তিতে সরকার নিজ অর্থায়নে খাস ভূমিতে বাড়িঘর নির্মান কার্যক্রম অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App