নড়াইলে আ.লীগ মেয়র প্রার্থীর শুভেচ্ছা বিনিময়

আগের সংবাদ

বাউফল প্রেসক্লাবের নির্বাচিত কমিটির অভিষেক

পরের সংবাদ

দলীয় মনোনয়ন ফরম কিনলেন আখাউড়ার মেয়র কাজল

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২১ , ৮:৪৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৬, ২০২১ , ৮:৪৪ অপরাহ্ণ

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনলেন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক মো. তাকজিল খলিফা কাজল। বুধবার দুপুরে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্হ করেন তিনি।

আইনমন্ত্রী আনিসুল হকের আস্থাভাজন কাজল এর আগেও আখাউড়া পৌরসভা নির্বাচনে পরপর দুইবার বিপুল ভোটে মেয়র নির্বাচিত হন। এবারও তিনি মেয়র প্রার্থী এবং দলীয় মনোনয়ন প্রত্যাশী।

মোবাইলে যোগাযোগ করা হলে মেয়র কাজল বলেন, আসন্ন পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ করতেই দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। আমার বিশ্বাস সবদিক বিবেচনা করে দল আমাকেই মনোনয়ন দিবে।

আগামী ১৪ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এই পৌরসভার ভোটার সংখ্যা ২৮ হাজার ৯১০ জন। এর মধ্যে নারী ভোটার ১৪ হাজার ৬৭৯ ও পুরুষ ভোটার ১৪ হাজার ২৩১ জন।

আওয়ামী লীগের তৃণমূল পর্যায়েও এককভাবে দলীয় প্রার্থী হিসেবে সমর্থন পান উপজেলা যুবলীগের এই নেতা। গেল নির্বাচনে তিনি নির্বাচিত হয়ে আখাউড়া পৌরসভাকে প্রথম শ্রেণিতে উত্তীর্ণসহ ব্যাপক উন্নয়নমূলক কাজ করেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়