পুঁজিবাজারে উত্থানেও শঙ্কা!

আগের সংবাদ

বিদেশে বাংলাদেশি মিশনে ই-পাসপোর্ট কার্যক্রম শিগগিরই

পরের সংবাদ

ট্রাকের ধাক্কায় চুরমার অভিনেত্রী আশার স্বপ্ন

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২১ , ৯:৩৯ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৬, ২০২১ , ৯:৩৯ পূর্বাহ্ণ

প্রায় ৪ বছর আগে টেলিভিশন নাটকে অভিনয় শুরু করেন অভিনেত্রী আশা চৌধুরী (২২)। অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিতে চেয়েছিলেন। স্বপ্ন ছিল প্রধান চরিত্রে অভিনয় করে নিজেকে মেলে ধরার। কিন্তু সে স্বপ্ন অধরাই থেকে গেল তার। তরুণ বয়সেই বেপরোয়া ট্রাক নিভিয়ে দিল তার জীবনপ্রদীপ। গত সোমবার রাত ২টার দিকে রাজধানীর টেকনিক্যাল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। পরে ময়নাতদন্তের জন্য তার লাশ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

জানা গেছে, নিহত আশা পাবনা জেলার আবুল কালামের মেয়ে। থাকতেন রূপনগর আবাসিক এলাকার ২০ নম্বর রোডের ৩৭ নম্বর বাসায়। রাজধানীর বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজিতে (বিইউবিটি) আইন বিভাগের ৭ম সেমিস্টারে পড়তেন তিনি। বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত শিশুশিল্পী ছিলেন। একক নাটকে নিয়মিত অভিনয় করতেন। টেলিফিল্ম ও ধারাবাহিক নাটকেও তাকে অভিনয় করতে দেখা গেছে। সর্বশেষ তিনি রোমান রুনি পরিচালিত ‘দ্য রিভেঞ্জ’ নাটকের শুটিংয়ে অংশ নিয়েছিলেন।

দারুসসালাম থানার এসআই সোহান আহমেদ জানান, রাত ২টার দিকে টেকনিক্যাল মোড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন আশা। তার মাথা থেতলে গেছে। পরে খবর পেয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ। ঘাতক ট্রাক ও এর চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান এসআই। পরিবার সূত্রে জানা গেছে, রাতে বোর্ড বাজার এলাকা থেকে নিজেদের বাসার কাজ দেখভাল শেষে রূপনগরের বাসায় ফিরছিলেন আশা। ময়নাতদন্ত শেষে তার লাশ রূপনগরের বাসায় নেয়ার কথা রয়েছে। তবে মোটরসাইকেল চালকের বিষয়ে কিছু জানা যায়নি।

তরুণ এই অভিনেত্রী মারা যাওয়ার দুই দিন আগে গত শুক্রবার ক্যারিয়ারে প্রথমবারের মতো প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন। নাটকে তার সহশিল্পী ছিলেন সালাহউদ্দিন লাভলু এবং আনিসুর রহমান মিলন। নাটকটির নির্মাতা রোমান রুনি জানান, নায়িকার চরিত্রটি ঠিকভাবে ফুটিয়ে তোলার জন্য আশা টানা এক সপ্তাহ ধরে পরিশ্রম করেছে। নাটকের প্রতিটি শট শেষে সবাইকে জিজ্ঞাসা করেছে কেমন হয়েছে, ভালো না হলে সে আবার শট দিতে চাইত। কাজের প্রতি সে খুব সিরিয়াস ছিল। তার স্বপ্ন ছিল চলচ্চিত্র নিয়ে। সে পথে এগোনোর মাঝেই মারা গেল।

এদিকে আশার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন অভিনেতা-অভিনেত্রীরা। অভিনেতা আনিসুর রহমান মিলন ফেসবুকে লেখেন, আমার ২০২১ সালের শুরুর কাজটি ছিল ১ ও ২ তারিখ। যেখানে আশা চৌধুরী নামের এই মেয়েটি অভিনয় করেছেন, তার মানে দুদিন আগেই কাজ করেছি একসঙ্গে। এক সড়ক দুর্ঘটনায় আশা চিরতরে আমাদের ছেড়ে চলে গেলেন। আশার আত্মার মাগফিরাত কামনা করছি।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়