×

সারাদেশ

সিংগাইরে গ্যারেজে আগুন, ৫ লক্ষাধিক টাকার ক্ষতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০২১, ১০:৩১ এএম

সিংগাইরে গ্যারেজে আগুন, ৫ লক্ষাধিক টাকার ক্ষতি
 

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ নতুন বাসষ্ট্যান্ডের পূর্ব পাশে বাহার এন্টারপ্রাইজ নামের মোটরসাইকেল গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ওই গ্যারেজের প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে বলে জানা যায়।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সন্ধ্যার আগ মুহূর্তে এ র্দূঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ গ্যারেজ মালিক উপজেলার জয়মন্টপ ইউনিয়নের ভাকুম গ্রামের মোক্তার হোসেন বাহারের পুত্র মো. লিয়াকত হোসেন বাহার। তিনি জানান, বৈদ্যুতিক শর্ক সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। দুটি মোটরসাইকেল ও দোকানের জিনিসপত্র পুড়ে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে আমার।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, মাগরিবের আযানের সময় কেউ বুঝে ওঠার আগেই মোটরসাইকেল গ্যারেজে আগুন লাগে। ওই গ্যারেজে থাকা লোকজনের ডাক চিৎকারে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে। ততক্ষণে মোটর সাইকেল গ্যারেজে থাকা কিছু মালামাল পুড়ে যায়। পরে স্থানীয়দের যৌথ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

এ ব্যাপারে সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার রুনা লায়লা বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করে জানতে পেরেছি একটি মোটরসাইকেল সার্ভিসিং সেন্টার আগুনে পুড়ে গেছে। জনরোষের কারণে ক্ষতির পরিমান নির্ধারন করা যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App