এবার ল্যাপটপ পেলেন সংসদের কর্মকর্তারা

আগের সংবাদ

সৌরভ গাঙ্গুলি আগামীকাল হাসপাতাল ছাড়ছেন

পরের সংবাদ

তবে কি প্রেমে মজলেন নুসরাত-যশ

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২১ , ৮:৪৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২১ , ৮:৪৯ অপরাহ্ণ

টালিউডের ‘পাওয়ার কাপল’র সংখ্যায় এবার হয়তো যোগ হচ্ছে নুসরাত জাহান ও যশ দাশগুপ্তের নাম। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ঘুরপাক খাওয়া একটি পোস্টার বলছে ‘পর্দার জুটি’ থেকে ‘বাস্তব জীবনেও জুটি’ হিসেবে আত্মপ্রকাশ করতে পারেন তারা। প্রথমে বড় পর্দা, তারপর সোশ্যাল মিডিয়া, এবার আরো এক ধাপ এগিয়ে মানুষের আরো কাছাকাছি মঞ্চে পৌঁছাবেন এ নায়ক-নায়িকা। অনুরাগীদের মনে এমন কৌতূহল উঁকি দিচ্ছে। আসল ঘটনাটা কী? রাখঢাক না করেই কি ক্রমশ ভক্তদের সামনে নিজেদের মনের ইচ্ছেগুলো নিয়ে আসছেন তারা?

এদিকে, নায়িকা হওয়ার পাশাপাশি নুসরাত তৃণমূলের সাংসদ। নায়িকা নুসরাতের ব্যক্তিগত জীবনের রদবদল তার রাজনৈতিক ভাবমূর্তিকে ক্ষুণ্ণ করতে পারে— এই আশঙ্কা তাকে আরো সাবধানী করে তুলেছে বলে মনে করছেন টালিপাড়ার অনেকে। তাদের মতে, ২০২১-এর বিধানসভা ভোটের আগে তাই সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে দ্বিধাগ্রস্ত নুসরাত। সোশ্যাল মিডিয়ায় ‘নিয়ম না মানা’র কথা বলেও প্রকাশ্যে সে পথে হাঁটতে পিছপা অভিনেত্রী। যশও ফোন ধরছেন না। ফলে সম্প্রতি গুঞ্জন আরো বেড়েছে। শোনা যাচ্ছে, ‘এসওএস কলকাতা’র শুটিং থেকেই অনস্ক্রিন নায়কের প্রেমে পড়েন নুসরাত। তারপর থেকেই দু’জনে একসঙ্গে সময় কাটাতে শুরু করেন। মরুশহরে একসঙ্গে ছুটি কাটাতে যাওয়ার খবর রটলে সেই গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়।

ইনস্টাগ্রাম বলছে, এই মুহূর্তে নুসরাত রাজস্থানে। অন্যদিকে, যশের প্রোফাইল ‘স্টক’ করলে দেখা যাচ্ছে, ধুধু মরুপ্রান্তরের পটভূমিকায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। তবে নুসরাতের মতো নিজের কোনো পোস্টেই ‘চেক ইন’ দেননি নায়ক। তা হলে কি আপাতত সম্পর্কের কথা গোপন রাখতে চাইছেন তিনি? যদিও দু’য়ে-দু’য়ে চার করলে বাকি অঙ্কটা বুঝে নিতে অসুবিধা হচ্ছে না টালিউডের।

সোশ্যাল মিডিয়াতেও নেটাগরিকদের নজর এড়িয়ে যায়নি নায়ক-নায়িকার ‘পিডিএ’। গত ১৯ ডিসেম্বর নুসরাতের একটি ভিডিওতে ‘ইঙ্গিতপূর্ণ’ কমেন্ট করেছেন যশ। আমেরিকান গায়িকা রেচেল প্লাটেনের ‘ইফ ইওর উইংস আর ব্রোকেন’ গানের দুটি লাইন উদ্ধৃত করে নুসরাতকে বুঝিয়ে দেন, সব পরিস্থিতিতেই নায়ককে পাশে পাবেন নায়িকা। চুপ করে থাকতে পারেননি নুসরাতও। সেই একই গানের একটি লাইনের মাধ্যমে উত্তর দিয়েছেন নুসরাত। যার সারমর্ম, ‘স্বর্গের ঠিকানা তুমি যদি না খুঁজে পাও, তোমার সঙ্গে নরকে যেতেও রাজি।’ তাদের এই কমেন্ট-কমেন্ট খেলায় অন্য গন্ধ খুঁজে পাচ্ছেন মিমি চক্রবর্তী। প্রশ্ন করেছেন, দু’জনের মধ্যে এমন রসায়ন কী ভাবে তৈরি হল? প্রত্যুত্তরে যশ লিখেছেন, তিনি এবং নুসরাত আসলে ‘ম্যাচ মেড ইন হেল’।

বিবাহ-পরবর্তী সময় থেকে স্বামী নিখিল জৈনের সঙ্গে ঘন ঘন ছবি শেয়ার করে তার প্রতি অগাধ ভালবাসা বোঝাতেন নুসরত। ২০১৯-এর ১৯ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকে প্রায় প্রত্যেক মাসে নিখিলের সঙ্গে একাধিক ছবি পোস্ট করতেন। কিন্তু বিয়ের এক বছরের মাথায় সেই ‘পিডিএ’তে ইতি টেনেছেন নায়িকা। ‘এসওএস কলকাতা’র শুটিং শুরুর পর থেকে স্বামীর সঙ্গে আর কোনো ছবি দেখা যায়নি নুসরাতের।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়