গাঁজা লুকানোর জন্য সাড়ে ৪ লাখ টাকা দিয়ে দরজা তৈরি

আগের সংবাদ

ঘুরছেন রিয়া, পাচ্ছেন না বাড়ি ভাড়া

পরের সংবাদ

বানান ভুল করে ট্রোলের শিকার অমিতাভ

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২১ , ৬:০৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৪, ২০২১ , ৬:০৯ অপরাহ্ণ

একটি মাত্র ‘এস’ কম পড়ায় এবার ট্রোলের শিকার হলেন বিগ বি। রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে একজন শিল্পী এসেছিলেন যিনি অতি কম খরচে একটি নকল হাত বানিয়েছেন। সামাজিক মাধ্যমে বর্ষীয়াণ অভিনেতা অমিতাভ বচ্চন সেই শিল্পীর প্রশংসা করে লেখেন ‘প্রথেটিক হ্যান্ড’। লেখার কথা ছিল ‘প্রস্থেটিক হ্যান্ড’। লিখতে গিয়ে শুধু একটি ইংরেজি অক্ষর ‘এস’ কম পড়ে। আর সেই টাইপো শুধরে দেন এক নেটাগরিক।

কৌন বনেগা ক্রোড়পতি’র উপস্থাপনায় অমিতাভ বচ্চন।

পরের পোস্টে অমিতাভ বচ্চন ভুল শুধরে নিয়ে ক্ষমা চান। ভুল চিহ্নিত করার জন্য ধন্যবাদ জানান সেই নেটাগরিককে। দ্বিতীয় পোস্টের তলায় ফের ট্রোলের জোয়ার আসে। কেউ আবার সূক্ষ্ম থেকে সূক্ষ্মতম ভুল ধরতে আরম্ভ করলেন। একজন লিখলেন, ‘স্যর আপনার সারাটা জীবন তো ভুল শুধরাতে শুধরাতেই কেটে গেল।’ কেউ আবার মিম পোস্ট করে জানালেন, ‘কত দিন তোর ভুল ঢাকা দিয়ে চলব!’ কেউ আবার সুযোগ পেয়ে পুরনো একটি পোস্ট নিয়ে পড়লেন।

সেই পোস্টে অমিতাভ বচ্চন লিখেছিলেন, ‘মনে রাখবেন, সেই মানুষগুলোই আপনার দিকে আঙুল তোলে, যারা আপনার সমানে সমানে কখনও পৌঁছাতে পারবে না।’

কেউ কেউ তার এই পোস্ট নিয়েও বলেন যে, এই ধরনের ঔদ্ধত্য তাকে মানায় না। বলেন, ‘নিশ্চয়ই সেই টুইটটা অমিতাভ না, জয়া বচ্চন করেছেন!’

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়