কালো টাকা থেকে রাজস্ব মিলল ৮৮০ কোটি টাকা

আগের সংবাদ

এবার কাপ্তাই উপজেলা যুবলীগ সভাপতি পদও হারালেন নাছির

পরের সংবাদ

বছরের শুরুতেই মাথা গোঁজার ঠাঁই পেল ২৫ পরিবার

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২১ , ৯:৫৫ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৪, ২০২১ , ৯:৫৫ পূর্বাহ্ণ

শেরপুরের ঝিনাইগাতীতে নতুন বছরের শুরুতেই উপজেলার রাংটিয়া গুচ্ছগ্রামে মাথা গোঁজার ঠাঁই পেল ২৫ ছিন্নমুল পরিবার। জানা গেছে ২০১৯/২০ অর্থ বছরে ত্রানও পুর্বাসন মন্ত্রনালয়ের অর্থে ঝিনাইগাতী উপজেলা নলকুড়া ইউনিয়নের রাংটিয়া মৌজায় ২৫টি সেট ঘরসহ একটি গুচ্ছগ্রাম নির্মাণ করা হয়। উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে গুচ্ছগ্রামটি নির্মাণ করা হয়। ইতিমধ্যেই নির্মাণ কাজ শেষ হয়েছে। বরাদ্দ দেয়া হয়েছে ২৫ জন গৃহহীন ছিন্নমুল পরিবারের মাঝে।

শনিবার (২ জানুয়ারি) সরেজমিনে গিয়ে দেখা গেছে প্রতিটি পরিবার তাদের নামে বরাদ্দ দেয়া ঘরে অবস্হান করছেন। কথা হয় ঘর বরাদ্দ পাওয়া নারী রোকেয়া বেগম,আছিয়া খাতুন, ছানোয়ারা বেগম, জহুরা বেগম,জাহানারা বেগম, রাবেয়া বেগম, আকলিমাখাতুন, মমতা বেগম,শাহিদা খাতুন,সাবিনা ও রাশেদা বেগমের সাথে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ঘর পেয়ে সকলেই খুশি। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বলেন তিনি আমাগোরে ঘর দিয়া শান্তি করছে আল্লাহ যেন তাকেও শান্তি করেন। তারা বলেন এতদিন অন্যের বাড়ি থাকতে হয়েছে। এখন আমাদের মাথা গোঁজার ঠাঁই পেলাম। তবে এগুচ্ছগ্রামটি কত টাকা ব্যায়ে নির্মাণ করা হয়েছে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মান্নানের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন বিষয়টি আমার জানা নেই।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়