২৪ জনের দলে নেই মাশরাফি

আগের সংবাদ

চলন্ত বাসে ধর্ষণচেষ্টার মুল আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর

পরের সংবাদ

আ. লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের দাবি এমপি একরামের

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২১ , ৩:৪৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৪, ২০২১ , ৩:৫১ অপরাহ্ণ

নোয়াখালী জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের দাবি জানিয়েছেন নোয়াখালী-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী। একই সাথে আসন্ন নোয়াখালী পৌরসভা নির্বাচনে জেলা আওয়ামী লীগের পাঠানো তালিকা অনুযায়ী সাংগঠনিক ব্যক্তিকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়ার জন্য আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপির দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

সোমবার সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আবদুল মালেক উকিল প্রধান সড়কে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এমপি একরামুল করিম চৌধুরী এসব কথা বলেন।

ছাত্র সমাবেশে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আবদুল মমিন বিএসসি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান নাসের, আওয়ামী লীগ নেতা মিথুন ভট্ট, জেলা যুবলীগের আহবায়ক ইমন ভট্ট, এমপি পুত্র সাবাব চৌধুরী প্রমুখ।

ছাত্র সমাবেশে সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনান।সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা ছাত্র সমাবেশ স্থলে যোগ দেয়। এরআগে শহরে বর্ণাঢ্য র‌্যালি বের করে ছাত্রলীগ নেতাকর্মীরা।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়