×

খেলা

সনের সেঞ্চুরির দিনে টটেনহ্যামের জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২১, ১০:০২ এএম

সনের সেঞ্চুরির দিনে টটেনহ্যামের জয়

গোলদাতা সন হুন মিনকে আনন্দে জড়িয়ে ধরেন টটেনহ্যাম অধিনায়ক হ্যারিকেন।

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার রাতে লিডস ইউনাইটেডকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে টটেনহ্যাম। ম্যাচটিতে পেনাল্টি থেকে গোল করেন অধিনায়ক হ্যারি কেন। দলের অন্য দুটি গোলের একটি এসেছে সন হুন মিন ও টবি আল্ডারওয়ার্ল্ডের পা থেকে। এই ম্যাচে গোল করার মাধ্যমে ক্লাবটির দক্ষিণ কোরিয়ার খেলোয়াড় সন হুন মিন ১০০ গোল পূর্ণ করেছেন।

এদিকে এ ম্যাচের আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে টটেনহ্যামের তিন খেলোয়াড় এরিক লামেলা, জিওভানি লো ও সার্জিও রিগুইলনের একটি ছবি ভাইরাল হয়। সেই ছবিতে দেখা যায় যে তারা করোনার প্রটোকল ভেঙেছেন। এ কারণে লামেলা ও জিওভানিকে দলে রাখেননি কোচ হোসে মরিনহো। রিগুইলনকে দলে রাখলেও তাকে ম্যাচের পুরোটা সময় বেঞ্চে কাটাতে হয়।

ম্যাচের একদম শেষ মুহূর্তে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন টটেনহ্যামের ম্যাট ডোহার্টি। তিনি পাবলো হার্নান্দেজকে ৯১ মিনিটের সময় ফাউল করলে দ্বিতীয়বারের মতো হলুদ কার্ড দেখেন। ফলে তাকে ওই সময় মাঠ ছাড়তে হয়। যেহেতু খেলার একদম শেষ মুহূর্তে টটেনহ্যাম তাদের একজনকে হারায়, তাই এটি তেমন প্রভাব ফেলতে পারেনি। ফলে শেষ পর্যন্ত টটেনহ্যাম বছরের প্রথম ম্যাচটি ৩-০ গোলের বড় ব্যবধানে জয় তুলে নিয়ে মাঠ ছাড়তে সমর্থ হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App