×

জাতীয়

রাজধানীর শেখেরটেকে ছুরিকাঘাতে কিশোর আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২১, ০৮:৪৪ পিএম

রাজধানীর আদাবর শেখেরটেকে পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে মো. বাবু (১৮) নামের এক কিশোর আহত হয়েছে। রবিবার (৩ জানুয়ারি বিকেল ৫টার দিকে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত বাবুর প্রতিবেশি মো. আনিস জানায়, বাবুর বাবার নাম সোবহান মিয়া। স্ত্রী তানজিলা সহ পরিবার নিয়ে শেখেরটেক পুড়া বস্তির ৬ নম্বর রোডে থাকে। এলাকার একটি এম্বয়ডারি কারখানায় কাজ করে বাবু। বিকেলে সে একাই পুড়া বস্তির পাশেই খালেক মাঠে যায় এমনি হাটতে। তখন একই এলাকারই রকি, রাব্বিসহ ৩ জন তাকে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

আনিস আরো জানান, বছরখানেক আগে রকি বাবুকে পুলিশে কাছে ধরিয়ে দেয় মাদক বেচাকেনার দ্বন্দ্ব নিয়ে। তখন এক মাস জেল খাটে বাবু। আজ বিকেলে খালেক মাঠে রকিই বাবুকে ডাক দেয়। তখন বাবু সেই শত্রুতার কথা নিয়ে জানতে চাইলেই রাগান্তিত হয়ে বাবুর পেটে ছুরিকাঘাত করে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, বাবুর পেটে ছুরিকাঘাত রয়েছে। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাটি আদাবর থানায় জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App