×

জাতীয়

রাজধানীতে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২১, ০৫:৪০ পিএম

রাজধানীর লালবাগ নিউ পল্টন এলাকার একটি বাসা থেকে জুলহাস মুন্সি (৭০) নামের এক বৃদ্ধের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে লালবাগ থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়। তার বাড়ি শরিয়তপুর জাজিরা উপজেলায় মুন্সিকান্দি গ্রামে। নিউ পল্টন খালেক লেনের ৪৯/২ নম্বর বাড়ির নিচ তলাতে থাকতেন তিনি।

লালবাগ থানার উপ পরিদশর্ক (এসআই) মো. আল ফয়সাল জানান, সকালে খবর পেয়ে ওই বাসার নিচ তলার বাসার দরজা ভেঙে জানলার গ্রীলের সাথে গলায় গামছা পেচিয়ে ফাঁস দেওয়া অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়। তিনি ওই বাসাটিতে একাই থাকতেন। পেশায় কিছুই করতেন না তিনি। তার স্ত্রী জাহানার বেগম ৬মাস আগেই মারা গেছে। তাদের কোনো সন্তানও নেই। এই ঘটনাটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছে বা আরো বিস্তারিত জানার চেষ্টা চলছে।

মৃতের ভাগিনা মো. জাহাঙ্গীর জানান, ৬মাস আগেই তার স্ত্রী জাহানারা বেগম মারা যান। তার কোনো সন্তানও ছিলোনা। জাহানারা বেগমের মৃত্যুর পর তার ভাতিজিরা বাড়িটির মালিকানার জন্য জুলহাসের বিরোদ্ধে মামলা করে। এই মামলা জুলহাস মুন্সির কোনো সন্তানাদি না থাকায় তিনি হতাশা থেকে রাতের কোনো এক সময়ে তিনি এই ঘটনা ঘটাতে পারে বলে আমাদের ধারণা। পরে রবিবার সকালে বাসার বুয়া পানির মোটরের সুইচ চালু করতে জুলহাসের রুম খুলতে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ পায় না। পরে আশপাশের ভাড়াটিয়াদের ডাকলে তারা পুলিশে খবর দেয়। এরপর পুলিশ দরজা ভেঙে ঝুলন্ত অবস্থা থেকে মৃতদেহটি উদ্ধার করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App