×

বিনোদন

মীমের ‘হোয়াট দ্য ফ্রাই’ জি ফাইভে আসছে ৯ জানুয়ারি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২১, ১০:২৬ এএম

মীমের ‘হোয়াট দ্য ফ্রাই’ জি ফাইভে আসছে ৯ জানুয়ারি

জি ফাইভ গ্লোবালে বাংলাদেশের দ্বিতীয় অরিজিন্যাল হিসেবে আগামী ৯ জানুয়ারী মুক্তি পাবে স্বল্পদৈর্ঘ্য হোয়াট দ্য ফ্রাই। বিশ্বের ১৯০ টির অধিক দেশে মুক্তি পেতে চলেছে এটি। স্বল্পদৈর্ঘ্যটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের বিদ্যা সিনহা মীম ও প্রীতম হাসান।

এছাড়াও র্শট ফিল্মটিতে অভিনয় করেছেন সাকিব বিন রশিদ ও ইরেশ যাকের। গ্লো এ্যন্ড লাভলি নিবেদিত ৫০ মিনিটের সিনেমাটি দর্শকরা জি ফাইভে একদম ফ্রীতে দেখতে পাবেন। ফিল্ম তারকা শামা এবং সফটওয়্যার ইঞ্জিনিয়ার বাশারের জীবনের গল্প ‘হোয়াট দ্য ফ্রাই’ ।

শামা একজন ফায়ারব্র্যান্ড, বুদ্ধিমতি এবং ইমপালসিভ; অন্যদিকে বাশার একজন সহজ-সরল, সোজা-সাপ্টা, ও মিনিমালিস্ট মানুষ। শামার বিশ্ব যেখানে সোশাল মিডিয়া, সেখানে বাস্তবে ঘেরা বাশারের জীবন । শামা এবং বাশার কিভাবে সম্পূর্ণ ভিন্ন মেরুর মানুষ হয়েও সত্যিকারের প্রেমের সন্ধানে নিজস্ব পথে যাত্রা করে এটা নিয়েই এই র্শট ফিল্মটির গল্প।

স্বল্পদৈর্ঘ্যটি পরিচালনা করেছেন পরিচালক অনম বিশ্বাস। ইতোমধ্যে বিদ্যা সিনহা মীম ও প্রীতম হাসান, সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘হোয়াট দ্য ফ্রাই’ এ তাদের ভিন্নধর্মী চরিত্র ‘শামা এবং বাশার’ সম্পর্কে কিছু চমক দিয়েছেন।

জি ফাইভের চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, 'প্রথম বাংলাদেশী অরিজিন্যাল ‘মাইনকার চিপায়’ এর সাফল্যে আমরা বেশ অভিভূত। বাংলাদেশের বাইরে থেকেও আমরা বেশ সাড়া পেয়েছি। অনম বিশ্বাস পরিচালিত ‘হোয়াট দ্য ফ্রাই’ এর ঘোষণা করতে পেরে আমি বেশ আনন্দিত। হোয়াট দ্য ফ্রাই একটি দারুণ ফান লাভ স্টোরি যা তরুণ দর্শকরা খুব পছন্দ করবে আমি মনে করি।'

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App