×

খেলা

লিভারপুলকে ছুয়ে ফেলল ম্যানইউ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২১, ১২:১৭ পিএম

লিভারপুলকে ছুয়ে ফেলল ম্যানইউ

ম্যানইউকে প্রথম গোল এনে দেয়া অ্যান্থনি মার্সিয়াল।

ইংলিশ প্রিমিয়ার লিগে শুক্রবার রাতে নিজেদের ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে অ্যাস্টন ভিলাকে ২-১ গোলের ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর এই জয়ের মাধ্যমে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে উঠে এসেছে তারা। শুধু যে দ্বিতীয়স্থানে উঠেছে তাই নয়। এখন লিগে শীর্ষে থাকা লিভারপুলের সঙ্গে পয়েন্টেও সমান হয়েছে তাদের। ১৬ ম্যাচ শেষে উভয়ের পয়েন্ট এখন ৩৩।

ম্যাচটিতে ম্যানইউর হয়ে গোল করেন অ্যান্থনি মার্সিয়াল ও ব্রুনো ফার্নান্দেজ। অপরদিকে অ্যাস্টন ভিলার হয়ে গোল করেন তারাওরে। ৪০ মিনিটের সময় মার্সিয়াল দুর্দান্তে নিচু হেড থেকে গোল করে ম্যানইউকে এগিয়ে নেন। প্রথমার্ধের পুরোটা সময়ই বেশ ক্ষীপ্র ছিল ম্যানইউ। আর সেই ক্ষীপ্রতা থেকেই গোল তুলে নিতে সমর্থ হয় তারা। এরপর দ্বিতীয়ার্ধের ৫৮ মিনিটের সময় অ্যাস্টন ভিলা গোল শোধ করতে সমর্থ হয়। কিন্তু তা বেশিক্ষণ সমতায় থাকতে পারেনি। মাত্র ৩ মিনিট পরই পেনাল্টি থেকে গোল হজম করে আবার পিছিয়ে যেতে হয় তাদের। পল পগবাকে ফাউল করলে এই পেনাল্টি পায় ম্যানইউ। আর ফের এগিয়ে যাওয়ার সুযোগ নস্ট করেননি ফার্নান্দেজ।

এই জয়ের মাধ্যমে অ্যাস্টন ভিলার বিপক্ষে টানা ১৬টি ম্যাচে অপরাজিত থাকার কীর্তি দেখিয়েছে ম্যানইউ। ১৬টি ম্যাচের মধ্যে ১২টিতে জয় আর বাকি ৪টি ম্যাচ ড্র করেছে তারা

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App