×

সারাদেশ

কলাপাড়ায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ ব্যানার ভাঙচুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২১, ০৩:৫২ পিএম

কলাপাড়ায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ ব্যানার ভাঙচুর

প্রতিহিংসা করেই এই কাজ করা হয় বলে ধারনা

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ২ নং টিয়াখালী ইউনিয়নে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবি সংবলিত ৩ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ও বঙ্গবন্ধু সৈনিকলীগ টিয়াখালী ইউনিয়ন সভাপতি মো. রাকিবুল হাওলাদারের শুভেচ্ছা ব্যানার ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে মেম্বার প্রার্থী রাকিবুল হাওলাদারের জনপ্রিয়তায় ইর্শান্বিত হয়ে কতিপয় লোক ব্যানারটি ভেঙে ফেলছে বলে স্থানীয়দের ধারনা। তবে, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দেখেও যারা এধরনের ঘৃনিত কাজ করেছে তাদের শাস্তির দাবি জানান মেম্বার প্রার্থী রাকিবুল হাওলাদার।

সরেজমিনে গিয়ে দেখা যায়, পায়রা বন্দরে যাওয়ার ফোরলেন রাস্তার পাশে একটি সংযোগ রাস্তার মুখে ব্যানারটি পরে রয়েছে। দেখেই বোঝা যায় ব্যানারটিকে কেহ ইচ্ছাপূর্বক ভেঙে ফেলেছে। তবে কে বা কারা এধরনের কাজ করেছে তা সঠিকভাবে কেহ বলতে পারছে না।

স্থানীয় একাধিক লোক বলেন, কোন একটি পক্ষ ইচ্ছাকৃতভাবে ব্যানারটি ভেঙে ফেলেছে। তাদের ধারনা, মেম্বার প্রার্থী রাকিবুল হাওলাদারের জনপ্রিয়তা দেখে ইচ্ছাকৃতভাবে ব্যানারটি ভেঙেছে। তবে, যারাই এধরনের হীন কাজ করেছে তারা কাজটি ভালো করেনি। তাদের খুজে বের করে আইনের আওতায় নেয়ার দাবি জানান স্থানীয়রা।

টিয়াখালী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের আসন্ন নির্বাচনে মেম্বার পদপ্রার্থী ও বঙ্গবন্ধু সৈনিকলীগ টিয়াখালী ইউনিয়ন সভাপতি মো. রাকিবুল হাওলাদার বলেন, টিয়াখালী ইউনিয়নের আগামী নির্বাচনে ৩ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী। এলাকাবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানানোর জন্য ব্যানারটি করেছি। আমি বঙ্গবন্ধু সৈনিকলীগের টিয়াখালী ইউনিয়ন সভাপতি ও বঙ্গবন্ধুর একজন সৈনিক হিসাবে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী'র ছবি দিয়ে ব্যানারটি করেছিলাম। আমার সাথে বিরোধ করে তাদের ছবির অবমাননা করা হয়েছে যা আমি কিছুতেই মানতে পারছি না। এধরনের কাজ যারা করেছে তাদের আইনের আওতায় এনে শাস্তি দেয়ার জন্য যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App