কাল থেকে শুরু ৫ দিনব্যাপী বিসিক মধু মেলা

আগের সংবাদ

আয়োডিন নিয়ে সচেতনতার অভাব রয়েছে: বিসিক চেয়ারম্যান

পরের সংবাদ

ওসির বদলির আদেশ প্রত্যাহারের দাবি

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২১ , ৬:৪৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২, ২০২১ , ৬:৪৯ অপরাহ্ণ

ফরিদপুরের নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ সোহেল রানার বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার (২ জানুয়ারি) সকালে নগরকান্দা বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী, পরে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।

ওসি শেখ মোঃ সোহেল রানা নগরকান্দা থানায় যোগ দেওয়ার পর থেকেই বদলে যেতে থাকে থানার আইনশৃঙ্খলা ব্যবস্থা। মাদক, চুরি, ছিনতাই, দালালি ও নারী নির্যাতন বন্ধ সহ নানা অপকর্ম কমতে শুরু করে।
পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে তিনি দিন রাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
তিনি বিভিন্ন মানবিক ও সামাজিক কর্মকাণ্ডের সাথে অংশ গ্রহণের মাধ্যমে “মানবতার ফেরিওয়ালা” হিসেবে এলাকাবাসীর কাছে বেশ পরিচিতি লাভ করেন। তিনি কর্মক্ষেত্রে বিশেষ অবদান রাখায় একাধিক বার বিভিন্ন সম্মাননা পদক লাভ করেন।

হটাৎ করেই তার বদলির খবরে এলাকার সকল শ্রেণী পেশার মানুষের মাঝে এক ধরনের ক্ষোভের সৃষ্টি হয়েছে। তাই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের মাধ্যমে এলাকাবাসী তার বদলির আদেশ প্রত্যাহারের দাবি জানান।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়