×

বিনোদন

পুনরায় মুক্তি পেল জয়ার 'দেবী'

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২১, ০৯:১২ পিএম

পুনরায় মুক্তি পেল জয়ার 'দেবী'
পুনরায় মুক্তি পেল জয়ার 'দেবী'

করোনার কারণে দীর্ঘ ৭ মাস বন্ধ ছিল সিনেমা হল। তবে পরিস্থিতি খানিকটা স্বাভাবিক হলে গত বছরের ১৬ অক্টোবরে হলগুলো খুলে দেয়া হয়। সে দিন একটি মানহীন সিনেমা মুক্তি পায়৷ তবে দর্শকদের প্রত্যাশা ভালো সিনেমা মুক্তি পেলে তারা হলমুখি হবেন। এর প্রেক্ষিতে নতুন বছরের প্রথম দিনে দেশের দুটি সিনেমা হলে পুনরায় মুক্তি দেয়া হয়েছে জয়া আহসান অভিনীত 'দেবী'। ঢাকার সৈনিক ক্লাব ও নারায়ণগঞ্জের সিনেস্কোপে মুক্তি পেয়েছে সিনেমাটি। আজ থেকে আগামী ৭ জানুয়ারি পর্যন্ত সিনেস্কোপে দৈনিক সকাল ১১টা থেকে দুপুর ১টা, দুপুর ২.৩০টা থেকে বিকেল ৪.৩০টা, বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা এবং সন্ধ্যা ৭.৩০টা থেকে রাত ৯.৩০টা পর্যন্ত সিনেমাটির প্রদর্শনী হবে। এবং সৈনিক ক্লাবে শুক্র ও শনিবার ৪টি শোয়ে সিনেমাটি প্রদর্শিত হবে।

কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের কাহিনী অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন অনম বিশ্বাস এবং সিনেমাটি প্রযোজনা করেছে সি তে সিনেমা।

সিনেমায় রানু চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান এবং রানুর স্বামী আনিস চরিত্রে অনিমেষ আইচ অভিনয় করেছেন। এছাড়া মিসির আলী চরিত্রে চঞ্চল চৌধুরী, নীলু চরিত্রে অভিনয় করেছেন শবনম ফারিয়া। আরো অভিনয় করেছেন ইরেশ যাকের, অহনাসহ আরো অনেকে। প্রসঙ্গত, সিনেমা হলে দর্শক ফেরাতেই মূলত পুনরায় মুক্তি দেয়া হল সিনেমাটি৷

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App