গণঅভ্যুত্থানে সরকার পরাজিত হবে: ফখরুল

আগের সংবাদ

থার্টিফাস্টে নেশাগ্রস্ত যুবকদের বাধা দেয়ায় কার্যালয়ে হামলা!

পরের সংবাদ

নরসিংদীতে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৪

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২১ , ৬:০৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২১ , ৯:০১ অপরাহ্ণ

বেলাব উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের দড়িকান্দি নামক স্থানে ঢাকাগামী প্রাইভেটকার ও সিলেটগামী আল মোবারকা যাত্রীবাহী বাসের ভয়াবহ মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট কারের ৪ যাত্রী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে প্রাইভেটকারের আরো এক যাত্রী। শুক্রবার বিকাল ৫ টায় উপজেলার নারায়নপুর ইউনিয়নের ঢাকা সিলেট মহাসড়কের দড়িকান্দি নামক স্থানে এ দুঘর্টনা ঘটে।

এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে প্রাইভেট কারের ভিতর থাকা নিহত ব্যক্তির মানিব্যাগ থেকে মোঃ নওয়াব আলী নামে একজনের পার্সোনাল পরিচয় পত্র পাওয়া গেছে। পরিচয় পত্রের সূত্রে জানা গেছে তার বাড়ি গাজীপুর। আইডি কার্ডে লেখা আছে এম.ডি নওয়াব আলী, ঢাকা বিজিং ড্রায়িং এন্ড উইভিং ইন্ডাস্ট্রিজ লিঃ জেনারেল ম্যানেজার।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘটনার সময় সিলেট হতে ঢাকাগামী একটি যাত্রীবাহী প্রাইভেটকার ও ঢাকা থেকে আল মোবারাকা( ঢাকা মেট্রো-ব-১৫-৭২৩৫) নামের আরেকটি যাত্রীবাহী বাস প্রাইভেট কারের উপর উঠে যায়। এ সময় প্রাইভেটকারটি ধুমড়ে মুচড়ে যায় এবং প্রাইভেটকারের ভিতরে থাকা ৫ জন যাত্রীর মধ্যে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়

এসএইচ/ এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়