সমালোচনার পাশাপাশি ভালো কাজের স্বীকৃতি দেয়া উচিত

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

ফুল-মিষ্টি দিয়ে নববর্ষের শুভেচ্ছা জানালেন মেয়র

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২১ , ৮:৩৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২১ , ৮:৩৭ অপরাহ্ণ

হাতে ফুল ও মুখে মিষ্টি তুলে দিয়ে ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানালেন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল। বর্ষবরণের সকালে মেয়রের এমন ব্যতিক্রম আয়োজনে মুগ্ধ পৌরবাসী।

শুক্রবার (১ জানুয়ারি) সকালে পৌরসভা মেয়র কাজল দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে পৌরশহরের সড়ক বাজার, লালবাজার ও বড়বাজারসহ রেলস্টেশন এলাকায় ছুটে যান।এসময় ব্যবসায়ি, পথচারী ও যানবাহন চালকদের প্রথমে ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানিয়ে হাতে ফুল তুলে দেওয়ার পাশাপাশি মুখে মিষ্টি তুলে দেন।

মিষ্টি ও ফুল বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক মনির হোসেন বাবুল, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগের সভাপতি মনির খান, সাধারণ সম্পাদক কাউছার ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখায়াত হোসেন নয়ন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন প্রমুখ।

উপজেলা আওয়ামীলীগ নেতা ও মেয়রের ঘনিষ্টভাজন দীপক ঘোষ জানান, ইংরেজী নববর্ষ উদযাপন করতে পৌর মেয়র তাকজিল খলিফা কাজল সবার কাছে ছুটে যান। এ সময় তিনি ছয় মণ মিষ্টি বিতরণ করার পাশাপাশি সাধারণ জনগণের হাতে কয়েক হাজার ফুল তুলে দেন। যা আখাউড়ায় ইতিহাস হয়ে থাকবে।

পৌরশহরের বড়বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মোতাহার হোসেন বলেন, মেয়রের এমন ব্যতিক্রম আয়োজন সত্যিই মুগ্ধ করার মতো।

পৌরসভা মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল বলেন, আইনমন্ত্রী আনিসুল হকের নিদের্শেই এমন ব্যতিক্রম আয়োজন। আমার মাধ্যমে সর্বস্তরের জনগণসহ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা এক সঙ্গে ইংরেজী নববর্ষ পালন করতে পেরেছে এটি আমার জন্য অনেক বড় পাওনা ও খুশির বিষয়। এর আগে এ ধরনের আয়োজন কেউ করেছে বলে আমার জানা নেই।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়