×

বিনোদন

নাটক আর গানে বছরজুড়ে আলোচনায়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২০, ০৯:৩৩ পিএম

নাটক আর গানে বছরজুড়ে আলোচনায়
নাটক আর গানে বছরজুড়ে আলোচনায়

চলমান মহামারিতেও বছরের বেশিরভাগ জনপ্রিয় নাটক ও গান এসেছে প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি থেকে। প্রমাণ অন্তর্জালে। ২০২০ সালে প্রতিষ্ঠানটি প্রযোজনা ও পরিবেশনা করেছে ১৮টি এক ঘণ্টার নাটক। যার বেশিরভাগই নির্মিত হয়েছে সময়ের সেরা নির্মাতা ও শিল্পীদের সমন্বয়ে। এর মধ্যে অপূর্ব-মেহজাবীন অভিনীত ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ নাটকটি বছরের সবচেয়ে বেশি ভিউ অর্জনের মাইলফলক স্পর্শ করেছে। ইউটিউবে সর্বাধিক সাড়ে ১২ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে নাটকটি।

এছাড়া সিএমভি প্রযোজিত এ বছরের আলোচিত নাটকের মধ্যে রয়েছে ‘ভুল এই শহরের মধ্যবিত্তদেরও ছিলো’, ‘চারুর বিয়ে’, ‘চাপাবাজ’, ‘নির্বাসন’, ‘এক্সচেঞ্জ’, ‘প্রতিদিন’, ‘পার্টনার’, ‘সিগনেচার’, ‘উপহার’, ‘প্রাণপ্রিয়’, ‘নির্বাসন’, ‘রেহনুমা’ প্রভৃতি। প্রতিষ্ঠানটির প্রধান এসকে সাহেদ আলী পাপ্পু জানান, এ বছর তারা ৩৩টি নতুন গান প্রকাশ করেছেন। এর মধ্যে রয়েছে ৬টি ব্যয়বহুল মিউজিক ভিডিও। নাটকের মতো গানেও এ বছর বেশ সফলতা পেয়েছে প্রতিষ্ঠানটি।

জানা গেছে, বছরের অন্যতম হিট গান ইমরান-সিঁথি সরকারের ‘জানি পাবো না’ এবং সবচেয়ে হিট রিমেক গান সোহাগের ‘লাল শাড়ি পরিয়া কন্যা’ প্রকাশ করেছে সিএমভি। যথাক্রমে গান দুটি ইউটিউবে ১০ ও ২৩ মিলিয়ন ভিউয়ের ঘরে অবস্থান করছে। এছাড়া সিএমভি থেকে আরো প্রকাশ হয়েছে তাহসান, কণা, ন্যানসি, তানজীব সারোয়ার, ঐশী, পূজা, মাহতিম সাকিব, কোনাল, শফিকুল ও তাহসিন আহমেদের গান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App