বিএনপির সমাবেশ মৃদু উত্তেজনা

আগের সংবাদ

দুটি গ্যালাক্সির 'কসমিক ডান্স' ধারণ করল নাসা

পরের সংবাদ

ঢাকা টাইমস সম্পাদকের বাবার প্রয়াণের এক বছর

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২০ , ১২:৪৩ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩০, ২০২০ , ১২:৪৩ অপরাহ্ণ

দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময়’র সম্পাদক আরিফুর রহমান দোলনের বাবা ও বিশিষ্ট সমাজসেবক এ এফ এম ওবায়দুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী আজ। ২০১৯ সালের ৩০ ডিসেম্বর তিনি পৃথিবী থেকে চিরবিদায় নেন।

ওবায়দুর রহমান ফরিদপুরের আলফাডাঙ্গার ঐতিহ্যবাহী মুন্সী পরিবারের সন্তান। স্থানীয় পর্যায়ে শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান, স্বাস্থ্যসেবা কেন্দ্র প্রতিষ্ঠা, কবরস্থান, খেলার মাঠসহ এলাকার অবকাঠামোগত উন্নয়নে মুন্সী পরিবারের অসামান্য অবদান রয়েছে। মুন্সী পরিবারের কর্ণধার প্রয়াত কাঞ্চন মুন্সীর সুযোগ্য উত্তরসূরি তিনি।

ওবায়দুর রহমান রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংকের অবসরপ্রাপ্ত সিনিয়র প্রিন্সিপাল অফিসার ছিলেন। তার বয়স হয়েছিল ৬৯ বছর।

মরহুমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার বিভিন্ন মসজিদ, মাদরাসায় কোরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এছাড়া তিন উপজেলার এতিমখানাগুলোতে ছাত্রদের খাবার বিতরণ করা হবে। সমাজসেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন এবং দৈনিক ঢাকা টাইমসের উদ্যোগেও বাদ আসর দোয়ার আয়োজন করা হয়েছে। মরহুমের রুহের মাগফেরাতের জন্য দোয়া চেয়েছেন তার স্বজনরা।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়