×

বিনোদন

বিয়ের পর কাজে ফিরলেন অপর্ণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২০, ১১:৪৪ এএম

বিয়ের পর কাজে ফিরলেন অপর্ণা

অপর্ণা ঘোষ।

বিয়ের পর কাজে ফিরলেন অপর্ণা

অভিনেত্রী অপর্ণা ঘোষ বিয়ে আর মধুচন্দ্রিমা সেরে কাজে ফিরলেন। গত ২৭ ডিসেম্বর থেকে তিনি অংশ নিয়েছেন ‘তোলপাড়’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকের শুটিংয়ে। জাকির হোসেন উজ্জ্বলের রচনায় এটি নির্মাণ করছেন মুসাফির রনি। এর ফলে ১ মাস পর শুটিং স্পটে পাওয়া গেল এই অভিনেত্রীকে।

অপর্ণা ঘোষ বলেন, প্রায় এক মাসের বিরতির পর কাজে ফিরলাম। চিরচেনা জীবনে ফিরে বেশ ভালো লাগছে। সহকর্মীরা সবাই শুভেচ্ছা জানাল।

[caption id="attachment_255537" align="aligncenter" width="682"] স্বামীর সঙ্গে অপর্ণা।[/caption]

এদিকে জানা যায়, জরুরি কাজে তার বর সতরাজিৎ দত্ত জাপানে গেছেন। এ বিষয়ে অপর্ণা বলেন, ‘গত ২৫ ডিসেম্বর ও জাপান চলে গেছে। শুনেছি, বিয়ে করলে নাকি সময় ভালো কাটে। তার প্রমাণ পেলাম। ওর সঙ্গে থাকা দিনগুলো এখন খুব মিস করি। ওকে খুব মিস করছি। তবে কিছু করার নেই। ওর ওখানে কাজ আছে, তাই ওকে যেতে হয়েছে।’ আগামী বছর মে মাসে সতরাজিৎ ঢাকায় ফিরবেন। তখন দেশের বাইরে মধুচন্দ্রিমা নিয়ে ভাববেন এই অভিনেত্রী।

অপর্ণা বর্তমানে অনুদানের ছবি ‘অন্ত্যেষ্টিক্রিয়া’র কাজ করছেন। শিগগিরই শেষ লটের শুটিং শুরু হবে। এর জন্যই প্রস্তুতি নিচ্ছেন তিনি। এছাড়া জানুয়ারির ১৫ তারিখ গোয়া ফিল্ম ফেস্টিভ্যালে অপর্ণার ‘মেঘমল্লার’র প্রদর্শিত হবে। এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এই অভিনেত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App