×

সারাদেশ

পঞ্চগড়ে নির্বাচন কর্মকর্তার গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২০, ১১:০১ এএম

পঞ্চগড়ে নির্বাচন কর্মকর্তার গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা

ভাঙচুরকৃত গাড়ি

পঞ্চগড় পৌরসভা নির্বাচনের দায়িত্ব পালনকালে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসারের গাড়ি ভাঙচুর ও এক পুলিশ সদস্যকে মারধর করার ঘটনায় মামলা হয়েছে। সোমবার রাতে জেলা নির্বাচন কর্মকর্তা মো. আলমগীর পঞ্চগড় সদর থানায় এই মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা ৫/৭ জন যুবককে আসামি করা হয়েছে।

মামলার বিবরণী থেকে জানা যায়, সোমবার ভোট গ্রহণের শুরু থেকেই জেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করছিলেন। সোমবার দুপুর ১১ টায় পঞ্চগড় কালেক্টরেট আদর্শ শিক্ষা নিকেতন কেন্দ্র পরিদর্শন করতে যাওয়ার পথে কেন্দ্রের কাছাকাছি পৌঁছা মাত্রই কয়েকজন যুবক পেছন দিক থেকে তার গাড়ি ভাঙচুর করে। পেছনের পুরো গ্লাসটি লাঠি দিয়ে আঘাত করে ভেঙে ফেলে তারা। এ সময় তাদের বাধা দিতে গেলে রবিউল ইসলাম নামে এক পুলিশ সদস্যকেও মারধর করে তারা।

তবে এ ঘটনার সাথে জড়িত কারা তা প্রকাশ করেননি তিনি। রাতে জেলা নির্বাচন কর্মকর্তা বাদী হয়ে সরকারি কাজে বাধা দেয়াসহ ভাঙচুর ও পুলিশ সদস্যকে মারধরের অভিযোগে পঞ্চগড় সদর থানায় মামলা করেন। তবে এ ঘটনায় পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি।

পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাছ আহমদ বলেন, নির্বাচন কর্মকর্তার গাড়ি ভাঙচুর ও পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় একটি মামলা হয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App