সামনে কঠিন বিপদ অপেক্ষা করছে: জাফরুল্লাহ

আগের সংবাদ

সিনহার বিরুদ্ধে সাক্ষ্য দিলেন তার ভাই-ভাতিজা

পরের সংবাদ

কন্যাসন্তানের মা হলেন অপি করিম

প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২০ , ৫:১৯ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২৯, ২০২০ , ৭:২০ পূর্বাহ্ণ

কন্যাসন্তানের মা হলেন টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনয়শিল্পী অপি করিম। সোমবার (২৮ ডিসেম্বর) সকালে ঢাকার একটি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে কন্যাসন্তানের জন্ম দেন এই অভিনয়শিল্পী। সংবাদমাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন অপির মা শাহান আরা করিম।

তিনি জানান, গতকাল রোববার বিকেলে অপি করিমকে হাসপাতালে ভর্তি করানো হয়। সোমবার সকালে অস্ত্রোপচারের মাধ্যমে পৃথিবীর আলো দেখে অপির কন্যাসন্তান। নাতনি হওয়ার খবরে ভীষণ আনন্দিত অপির মা। সবার কাছে মেয়ে ও নাতনির জন্য দোয়া চেয়েছেন তিনি। বললেন, মা ও মেয়ে দুজনই সুস্থ আছে।

স্থপতি ও পরিচালক এনামুল করিম নির্ঝর এবং অভিনেত্রী ও স্থপতি অপি করিম চার বছর আগে পারিবারিকভাবে বিয়ে করেন। উল্লেখ্য, অপি করিম ও এনামুল করিম নির্ঝর দুজনই জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। ২০০৪ সালে ‘ব্যাচেলর’ ছবিতে অভিনয়ের জন্য অপি আর নির্ঝর পরিচালিত ‘আহা’ ছবি শ্রেষ্ঠ পরিচালকসহ চারটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে। দুজনে মেরিল–প্রথম আলো পুরস্কারও পেয়েছেন।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়