×

সারাদেশ

পথ রোধ করে নারীকে ছুরিকাঘাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০২০, ০১:০৯ পিএম

পথ রোধ করে নারীকে ছুরিকাঘাত

প্রতীকী ছবি।

নারায়ণগঞ্জ কাঁচপুরে ছুরিকাঘাতে পুষ্পা চাকমা (৩২) নামে এক নারী আহত হয়েছে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার (২৭ ডিসেম্বর) ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।

খাগড়াছড়ি দীঘিনালা উপজেলার রাজ চাকমার স্ত্রী সে। তিন মেয়েকে নিয়ে উত্তর কাচপুর এলাকায় থাকতো। সিনহা গার্মেন্টসে ফিনিসিং অপারেটর হিসেবে কাজ করে সে।

আহতের সহকর্মী সুভাষ চাকমা জানান, তারা একসঙ্গেই কাজ করেন। গতরাতে পুষ্পা নাইট ডিউটি শেষে পায়ে হেটে বাসায় ফিরছিলো। বাসার অদূরে রাস্তায় এক ব্যক্তি তাকে পথরোধ করে। এরপর তার বুকে, পিঠে, বাম হাতে ও পায়ে এলোপাতারি ছুরিকাঘাত করে। পরে আহত অবস্থায় সে নিজেই স্বজনদের ফোন দিলে স্বজনরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে চিকিত্সকরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসে।

আহত পুষ্পা জানান, ছুরিকাঘাতকারীকে তিনি চিনেন না। তবে দেখলে চিনতে পারবে। ওই এলাকাতেই আগে দেখেছে তাকে। তবে তার সঙ্গে কোনো দ্বন্দ্ব ছিল না। ছুরিকাঘাত করে তার কাছ থেকে কোনো কিছু ছিনিয়ে নেয়নি বলে জানান আহত পুষ্পা।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢামেক হাসপাতালের ক্যাম্প পুলিশের মাধ্যমে বিষয়টা জানতে পেরেছি। এক ব্যক্তি তাকে ছুরিকাঘাত করেছে। তাকে দেখলে চিনতে পারবে বলে জানিয়েছে ওই নারী। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App