×

সারাদেশ

বোয়ালমারীতে বিদ্যালয়ের পাঠাগারে বই ও সিসি ক্যামেরা প্রদান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২০, ০১:০৯ পিএম

বোয়ালমারীতে বিদ্যালয়ের পাঠাগারে বই ও সিসি ক্যামেরা প্রদান

ছবি: প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নে অবস্থিত শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠান 'রূপাপাত বামন চন্দ্র উচ্চ বিদ্যালয়ে' পাঠাগার স্থাপন শীর্ষক এক মতবিনিময় সভা শনিবার (২৬ ডিসেম্বর) বেলা ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজ 'আমার ভালোবাসা' গ্রুপের পক্ষ থেকে বিদ্যালয়ের 'স্বাধীনতা সূবর্ণ রজন্তী পাঠাগার'-এর জন্য দুই হাজার বই এবং ১২টি সিসি ক্যামেরা প্রদান করা হয়।

বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীবৃন্দ, শিক্ষকমণ্ডলী এবং পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের ময়মনসিংহ অঞ্চলের সুপারিন্টেন্ডেন্ট প্রভাষ বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক ও পাসপোর্ট এন্ড ইমিগ্রেশন রিপোটার্স ফোরামের সভাপতি আছাদুজ্জামান এবং ঢাকার কুইন্স কলেজের জীববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক সরমিন আক্তার রোজী। এছাড়া বিশেষ অতিথি হিসেবে সুদূর কানাডা থেকে ভার্চুয়ালি বৈঠকে যোগ দেন বিদ্যালয়ের সাবেক ছাত্র প্রকৌশলী নওশের আলম ডাবলু ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজাহান শেখ স্বাগত বক্তব্য দেন। বিদ্যালয়টির পরিচালনা পর্ষদের সভাপতি মো. নিরুল মিঞার সভাপতিত্বে এবং 'আমার ভালোবাসা' পেজের এডমিন সাইফুর রহমানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ফরিদপুর আইনজীবী সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলাম উজ্বল, নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. ওবায়দুর রহমান, বিসিএস (কৃষি) এসোসিয়েশনের মহাসচিব ড. কাজী আফজাল হোসেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য মো. মিজানুর রহমান প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App