আল্লামা শফীর মৃত্যু নিয়ে মিথ্যাচারে লিপ্ত বাবুনগরী: মাঈন উদ্দীন

আগের সংবাদ

যেমন ছিল মঞ্চপাড়া

পরের সংবাদ

লকডাউনেও থেমে থাকেনি বিয়ে

প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২০ , ৩:২০ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২৬, ২০২০ , ৩:২০ অপরাহ্ণ

ঘটনাবহুল এই বছরটি অনেকটা ঘরবন্দি হয়েই কেটে গেছে সবার। তবে করোনার কারণে লকডাউনের এই সময়েও তাই থেমে ছিল না বিয়ে। এ বছর শোবিজ অঙ্গনে নতুন সংসার গড়েছেন যারা

ঢালিউড
শমী কায়সারের আলোচিত বিয়ে চলতি বছরের সবচেয়ে আলোচিত বিয়ে নব্বই দশকের জনপ্রিয় টিভি তারকা শমী কায়সারের। তিনি গত ২৭ সেপ্টেম্বর বিয়ে করেছেন। ৭ অক্টোবর ছিল পারিবারিক আয়োজনে গায়ে হলুদের অনুষ্ঠান। আর ৯ অক্টোবর ছিল বিয়ের রিসিপশন। এই আয়োজনে উপস্থিত ছিলেন বর-কনের দুই পরিবারের সদস্য ও কাছের মানুষ। শমী কায়সারের এটি তৃতীয় বিয়ে। বর রেজা আমিন সুমনেরও এটি দ্বিতীয় বিয়ে।

পরীমনির ৩ টাকার বিয়ে
‘জানেন, আমরা তিন টাকায় বিয়ে করেছি! কিউট না? আমাদের বিয়ের দেনমোহর তিন টাকা’Ñ এভাবেই গণমাধ্যমে নিজের বিয়ের খবর জানিয়েছিলেন ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনি। চলতি বছরের ৯ মার্চ রাতে অভিনয়শিল্পী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজি ডেকে বিয়ে করেন পরীমনি ও পরিচালক কামরুজ্জামান রনি। তবে তাদের সেই বিয়ে টেকেনি তিন মাসও।

চমকে দিয়েছিলেন নুসরাত ফারিয়া
সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের ওয়ালে এক পোস্টে গাঁটছড়া বাঁধার খবর নিজেই জানিয়েছেন তিনি। হঠাৎ করেই তার বিয়ের খবর প্রকাশ্যে আসতে বেশ চমকে গিয়েছিলেন সবাই। তিনি লিখেছিলেন, ‘পরিবার ও বন্ধুদের সহযোগিতায় ২০২০ সালের মার্চে আমার দীর্ঘ সাত বছরের সম্পর্ক পূর্ণতা পেল। আমরা এক হলাম।’ জানা যায়, চলতি বছরের ২১ মার্চ ঘরোয়া আয়োজনে বাগদান হয়েছে নুসরাত ফারিয়ার। হবু বরের নাম রনি রিয়াদ রশিদ।

সংবাদ পাঠিকাকে বিয়ে করেন ইমন
সংগীত পরিচালক শওকত আলী ইমন দ্বিতীয়বারের মতো বিয়ে করেছেন চলতি বছরের ২৭ ফেব্রæয়ারি। পাত্রী হৃদিতা রেজা একটি বেসরকারি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কর্মরত। তবে বিয়ের চার মাস না পেরোতেই জুলাই মাসে স্ত্রীকে মারধর করে বাসা থেকে বের করে দেয়ার অভিযোগ উঠেছে শওকত আলী ইমনের বিরুদ্ধে। আর এই অভিযোগ করেন স্ত্রী হৃদিতা রেজা। তাদের সংসার রয়েছে ভাঙনের হুমকিতে।

ওপার বাংলায় ঘর বাঁধেন অর্ণব
প্রায় বছরখানেক ধরে চাউর হয়েছে, প্রেম করছেন ঢাকার সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। প্রেমিকা ভারতীয় শিল্পী সুনিধি নায়েক। অবশেষে সব আলোচনা থামিয়ে চলতি বছরের ২৮ অক্টোবর পশ্চিমবঙ্গের আসানসোলে বিয়ে করেছেন অর্ণব-সুনিধি। সেখানে রেজিস্ট্রি ম্যারেজ হয়েছে তাদের।

জাপানি প্রবাসীর গলায় মালা দিলেন অপর্ণা
বন্ধু সত্রাজিৎ দত্তের গলায় বিয়ের মালা দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ। গত ১০ ডিসেম্বর মধ্যরাতে অপর্ণা ঘোষের জন্মভিটা চট্টগ্রামের আগ্রাবাদে বিয়ে হয়েছে তাদের। স্থানীয় একটি মন্দিরে ধর্মীয় রীতি-নীতি মেনেই অপর্ণা-সত্রাজিৎ দত্তের চার হাত এক করে দেন পুরোহিত ও দুই পরিবারের সদস্যরা।

টালিউড
বান্ধবীকে বিয়ে করেন অনির্বাণ ভট্টাচার্য
দীর্ঘ ১২ বছরের প্রেমের সম্পর্কের পর বন্ধবী মধুরীমা গোস্বামীকে বিয়ে করেন টালিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এ বছরের ২৬ নভেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।
বলিউড
কাজল আগরওয়াল-গৌতম কিচলু
‘সিংহাম’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল গত ৩০ অক্টোবর মুম্বাইয়ের একটি হোটেলে বিয়ে করেছেন। পাত্র প্রেমিক গৌতম কিসলু। তাদের বিয়ে বেশ আলোচনার জন্ম দিয়েছে। তাদের ব্যয়বহুল হানিমুনেও চোখ ছিল কাজল ভক্তদের।

সানা খান-মুফতি আনাস
সানা খান একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল। চলতি বছর ধর্মের টানে বিনোদন জগৎ ছাড়ার ঘোষণা দেন। বেছে নেন সাদামাটা জীবন। এরপর এক মুফতিকে বিয়ে করে হৈচৈ ফেলে দেন। গেল ২১ নভেম্বর সানা খান বিয়ে করেন গুজরাটের মাওলানা মুফতি আনাস সাইদকে।

নেহা কাক্কার-রোহন প্রীত
রোহন প্রীতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড সিঙ্গার নেহা কাক্কার। গত ২৪ অক্টোবর দিল্লির গুরুদুয়ারায় বিয়ের পিঁড়িতে বসেন নেহা। নেহা কাক্কারের দীর্ঘদিনের বন্ধু রোহন প্রীত সিং। রোহান ‘মুঝসে শাদি কারোগি’ রিয়েলিটি শোর মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন।

হলিউড
স্কারলেট জোহানসন-কলিন জোস্ট
অবশেষে বিয়ে করলেন অ্যাভেঞ্জারস : এন্ডগেমের তারকা স্কারলেট জোহানসন। তিনি ‘স্যাটারডে নাইট লাইভ’ খ্যাত কৌতুক অভিনেতা জোস্টকে বিয়ে করেছেন। অক্টোবরের শেষদিকে নিজেদের একটি পারিবারিক অনুষ্ঠানে তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হন।

জন সিনা-শায় শারিয়াতজাদে
প্রায় ৮ বছর পর আবারো বিয়ে করলেন সময়ের জনপ্রিয় রেসলিং তারকা জন সিনা। ২৯ বছর বয়সি শায় শারিয়াতজাদের সঙ্গে এক বছরের বেশি সময় প্রেমের সম্পর্ক ছিল জন সিনার। অবশেষে তারা গত ১২ অক্টোবর একটি ব্যক্তিগত অনুষ্ঠানে ফ্লোরিডার ট্যাম্পায় গাঁটছড়া বাঁধেন।

লরি ডেভিড-অ্যাশলি অ্যান্ডারউড
অবশেষে বিয়ে করলেন ৭৩ বছর বয়সি তারকা নির্মাতা ডেভিড। ৭ অক্টোবর অ্যাশলি অ্যান্ডারউডকে বিয়ে করেন তিনি। ২০১৭ সালে সাচা ব্যারন কোহেনের জন্মদিনের পার্টিতে তাদের দেখা হয়েছিল।

পামেলা অ্যান্ডারসন-জন পিটারস
অভিনেত্রী এবং প্রযোজক পামেলা অ্যান্ডারসন এবং জন পিটারস অবশেষে দীর্ঘদিনের প্রেমের অবসান ঘটালেন। চলতি বছরের জানুয়ারি মাসে গোপনে তারা বিয়ের আনুষ্ঠানিকতা সারে। তবে দিন কয়েক পরই বিচ্ছেদ হয়ে যায় তাদের।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়