×

খেলা

ভারতের হতাশায় মজা পাচ্ছেন অজি কোচ ল্যাঙ্গার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২০, ০৭:৫৫ পিএম

ভারতের হতাশায় মজা পাচ্ছেন অজি কোচ ল্যাঙ্গার

ছবি: ইন্টারনেট

সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে আগামীকাল মাঠে নামতে যাচ্ছে ভারত ও অস্ট্রেলিয়া। ভারত সিরিজের দ্বিতীয় ম্যাচে নামতে যাচ্ছে ৩৬ রানের লজ্জার কথা মাথায় রেখে। ভারত তাদের ক্রিকেটের ইতিহাসে এর আগে এত কম রান করেনি। আর বিষয়টি নিয়ে যে পুরো ভারতীয় দল বেশ বিব্রত এটি নিয়ে কোন সন্দেহ নেই। ফলাফল নিয়ে যে তারা শুধু বিব্রত এটি নয়।

এই ফলাফল নিয়ে তারা হতাশাতেও রয়েছে। আর ভারত দলের এমন হতাশায় মজা পাচ্ছেন অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার। সনি স্পোর্টসের সঙ্গে এক আলাপচারিতায় এমনটি জানিয়েছেন তিনি। তাকে প্রশ্ন করা হয়েছিল যে তিনি যদি রবি শাস্ত্রীর জায়গায় ভারতের কোচ থাকতেন তাহলে তিনি কি করতেন।

এ প্রশ্নের জবাব দিতে গিয়ে ল্যাঙ্গার বলেন, ‘এটা আমার বিষয় না। হতাশা নিয়ে আমি নিজেই অনেক ভুগেছি। আমি প্রতিপক্ষের প্রতি সহমর্মিতা প্রকাশ করছি। আমি জানি ব্যপারটি কেমন লাগে। যদি ভারত হতাশায় থাকে তাহলে আমি আনন্দিত। কারণ বড় দিনের সপ্তাহে হতাশা নিয়ে থাকতে চাই না।’

দ্বিতীয় টেস্টে নিয়মিত অধিনায়ক কোহলি ও পেসার মোহাম্মাদ শামীকে পাবে না ভারত। শামী ইনজুরিতে পরে ছিটকে গেছেন। অপরদিকে কোহলি পিতৃত্বকালীয়ন ছুটি নিয়েছেন। আর তাদের দুজনের অনুপস্থিতি অস্ট্রেলিয়ার জন্য ভালো হবে বলেও মন্তব্য করেন ল্যাঙ্গার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App