×

সারাদেশ

ছাত্রদল কমিটি থেকে ১৫ জনের পদত্যাগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২০, ১০:৫৫ পিএম

ছাত্রদল কমিটি থেকে ১৫ জনের পদত্যাগ

ছবি: প্রতিনিধি

মানিকগঞ্জে সিংগাইর উপজেলা ছাত্রদলের কমিটিতে অযোগ্য ব্যক্তিদের রাখার অভিযোগে ১৫ জন পদত্যাগ করেছেন। শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার গোবিন্দল জামটি মার্কেট এলাকায় আনুষ্ঠানিকভাবে স্থানীয় সাংবাদিকদের সামনে ওই ১৫ জন পদত্যাগের ঘোষণা করেন। সেই সাথে তারা বিক্ষোভ ও প্রতিবাদ সভাও করেন।

জানা গেছে, জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক গত ২০ ডিসেম্বর সিংগাইর ছাত্রদলের আহ্বায়ক কমিটি অনুমোদন দেন। এ কমিটিতে মাহবুবুরর রহমান রনিকে আহ্বায়ক ও মিল্টন হোসেনকে সদস্য সচিব করে ২১ সদস্যের কমিটি অনুমোদন দেওয়া হয়।কমিটির যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক মুন্না জানান, জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক অর্থের বিনিময়ে এ কমিটি দিয়েছেন। ফলে যারা দলের জন্য কাজ করেছেন, হামলা-মামলার শিকার হয়েছেন তারা বঞ্চিত হয়েছেন। যোগ্য ব্যক্তিদের বাদ দিয়ে এ কমিটি করায় তা প্রত্যাখান করা হয়েছে। দলে যাদের অবদান আছে, তাদের নিয়ে কমিটি গঠনের দাবিও জানান তিনি। তিনি আরো বলেন, গত কয়েক দিন ধরে জেলা ছাত্রদলের কার্যালয়ে পদত্যাগ পত্র নিয়ে গেলে তারা গ্রহণ করেনি। তাই আমরা সাংবাদিকদের সামনে প্রকাশ্যে পদত্যাগের ঘোষণা দিলাম ।

পদত্যাগকারী নেতারা হলেন, যুগ্ম আহ্বায়ক মো: ওমর ফারুক মুন্না, কামরুল হাসান শাকিল, মো: রফিকুল ইসলাম, মো: ইকবাল হোসেন, সেলিম আল-দ্বীন, আবু আহম্মেদ টিটু, আরিফ হোসেন, মো: রবিউল করিম, তোফায়েল আহমেদ, কাউছার হোসাইন, সদস্য মো: সজীব খান, আল-আমীন, মাহমুদ হাসান তনয়, সালমান তারিক ও জহুরুল ইসলাম।

এদিকে জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল ইসলাম জানান, টাকার বিনিময়ে কমিটি দেওয়ার অভিযোগ ভিত্তিহীন। যাছাই বাছাই করে যোগ্য ব্যক্তিদের নিয়ে কমিটি দেওয়া হয়েছে। ১৫ জন নয়, কমিটি থেকে ৬/৭ জন পদত্যাগ করেছেন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App