প্রেমিকের কোলে অঙ্কিতা, তোপের মুখে অভিনেত্রী

আগের সংবাদ

লাইসেন্স নেই তবুও পূর্বধলা-গৌরীপুরে ১৮ ইটভাটা

পরের সংবাদ

মেলবোর্নে ফিরছেন ফেদেরার

প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২০ , ১২:৩৯ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২৫, ২০২০ , ১২:৩৯ অপরাহ্ণ

আসন্ন অস্ট্রেলীয় ওপেন টেনিস প্রতিযোগিতায় খেলবেন রজার ফেদেরার ও সেরিনা উইলিয়ামস-সহ একঝাঁক তারকা। যার মধ্যে রয়েছেন বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড় নোভাক জ়োকোভিচ ও অ্যাশলে বার্টিও। এ খবর জানিয়েছেন, প্রতিযোগিতার ডিরেক্টর ক্রেগ টিলি।

হাঁটু অস্ত্রোপচারের পরে সুস্থ হয়ে ইতোমধ্যেই দুবাইয়ে অনুশীলন শুরু করেছেন ফেদেরার। তার শেষ প্রতিযোগিতায় নামা ২০২০ অস্ট্রেলীয় ওপেনে।

অন্যদিকে, সেরিনা উইলিয়ামসও খেতাব জিতে কিংবদন্তি মার্গারেট কোর্টের রেকর্ড ২৪টি গ্র্যান্ড স্ল্যাম জয়ের নজির স্পর্শ করতে মুখিয়ে। শেষ বার ২০১৭ সালে গর্ভবতী অবস্থায় অস্ট্রেলীয় ওপেন জিতেছিলেন তিনি। বিশ্ব জুড়ে করোনা অতিমারির সময়ে তারকা খেলোয়াড়েরা সম্মতি দেওয়ায় উল্লসিত টিলি।

তার কথায়, ‍‘‍‘সেরিনা যেমন তাঁর অষ্টম খেতাবের জন্য প্রস্তুতি দিচ্ছেন, তেমনই নোভাক ব্যস্ত নবম অস্ট্রেলীয় ওপেন জেতার মহড়ায়। খেলবেন অ্যাশলে বার্টি, রজার ফেডেরারও।’’ এ বারের অস্ট্রেলীয় ওপেন শুরু হবে ৮ ফেব্রুয়ারি। স্টেডিয়ামে অর্ধেক দর্শকের প্রবেশাধিকার থাকবে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়