সীমান্তে যৌথ অভিযানে রাজি বিজিবি-বিএসএফ

আগের সংবাদ

ভোটারদের পা ধুয়ে সম্মান জানালেন চেয়ারম্যান প্রার্থী

পরের সংবাদ

আখাউড়ায় সম্মননা পেল ৫৩ বীর মুক্তিযোদ্ধা

প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২০ , ৭:২০ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২৫, ২০২০ , ৭:২০ অপরাহ্ণ

মহান বিজয়ের মাসকে স্মরণীয় করে রাখতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বীরমুক্তিযোদ্ধাদের স্মারক সম্মননা ও সংবর্ধনা দিয়েছে সমাজসেবামূলক প্রতিষ্ঠান খাদেম ফাউন্ডেশন। শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকালে পৌরশহরের খরমপুর টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউট প্রাঙ্গনে এই সম্মননা ও সংবর্ধনা দেয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন আখাউড়া পৌরসভা মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক ও সভাপতি এম এন এইচ খাদেম দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার সৈয়দ জমশিদ শাহ, মুক্তিযোদ্ধা রফিকুল হক খাদেম কানু, ওমর ফারুক খাদেম, খুরশিদ আলম খাদেম,ব্রাহ্মণবাড়িয়া বিশ্ব বিদ্যালয়ের ট্রাস্টি এবং জেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ এখতেশামুল বারী তানজীল, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আরিফিন খাদেম প্রমুখ। সভা ও সংবর্ধনা শেষে এক নারী মুক্তিযোদ্ধাসহ ৫৩ জনকে স্মারক সম্মননা দেয়া হয়। অনুষ্ঠান সঞ্চলনা করেন পৌর কাউন্সিলর নাছির উদ্দিন খাদেম লিটন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়