×

খেলা

তিন থেকে দুইয়ে এলো রিয়াল মাদ্রিদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২০, ১১:৪৪ এএম

তিন থেকে দুইয়ে এলো রিয়াল মাদ্রিদ

মৌসুমের শুরুর দিকে ধুকতে থাকা রিয়াল মাদ্রিদ এখন ফর্মের তুঙ্গে ঠিক করিম বেনজেমার মতই উড়ছে।

লা লিগায় বুধবার রাতের খেলায় গ্রানাডাকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। দলের জয়ে একটি করে গোল করেছেন ক্যাসেমিরো ও করিম বেনজেমা। এ জয়ের ফলে লিগে সর্বশেষ পাঁচ ম্যাচের সবকটিতেই জিতল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। তার আগে আলাভেসের বিপক্ষে একটি ম্যাচে হেরেছিল জিদেদিন জিদানের দল।

নিজ মাঠ আলফ্রেডো ডি স্টেফানো স্টেডিয়ামে ম্যাচের প্রথমার্ধে রিয়াল মাদ্রিদ এলোমেলো খেললেও বেশ কয়েকবার আক্রমণে গিয়েছেন করিম বেনজেমারা। রিয়ালের এলোমেলোতার সুযোগে গোলের সুযোগ পেয়েছিল গ্রানাডাও। কিন্তু শেষ পর্যন্ত সেই সুযোগ আর কাজে লাগাতে পারেনি সফরকারী দলটি। এদিন ৩৬ মিনিটের ময় ইনজুরিতে পড়েন রিয়ালের তরুণ তুর্কি ফরোয়ার্ড রদ্রিগো গোয়েজ। তার বদলি হিসেবে খেলতে নামেন মার্কো এসেনসিও। স্প্যানিশ এই উইঙ্গারের পাস থেকেই রিয়ালের হয়ে প্রথম গোলটি করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসেমিরো। গোলটি আসে ম্যাচের ৫৭তম মিনিটে।

শেষ বাঁশি বাজার আগে লক্ষ্যভেদ করেন করিম বেনজেমাও। লিগে বেনজেমার এটা অষ্টম গোল। চলতি মৌসুমের সর্বোচ্চ গোলদাতা হলেন তিনি। তার চেয়ে একটি করে কম গোল করেছেন ভিয়ারিয়ালের জেরার্ড মরেনো ও সেল্টা ভিগোর ইয়াগো আসপাস। এ জয়ের ফলে ১৫ ম্যাচে শেষে ৩২ পয়েন্ট হলো রিয়ালের।টেবিলে তাদের অবস্থান দ্বিতীয় স্থানে। ১৪ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে গ্রানাডা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App