×

খেলা

খেলেই উড়াল দিলেন মেসি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২০, ০৭:৩১ পিএম

খেলেই উড়াল দিলেন মেসি

খেলা শেষে নিজের প্রাইভেট বিমানে করে আর্জেন্টিনার উদ্দেশে রওনা দেন লিওনেল মেসি

দরজায় কড়া নাড়ছে বড়দিন। খ্রিস্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। বছরের এই দিনটি পরিবারের সঙ্গে কাটাতে তারা পরিবারের সঙ্গে মিলিত হন। যেমনটা মুসলিম সম্প্রদায়ের মানুষ ঈদের সময় তাদের পরিবারের সঙ্গে কাটান। সবাই চান এমন বড় একটি উৎসবে পরিবারের সঙ্গে আগেভাগে যোগ দিতে। কারণ কোনো উৎসবের আগের দিনগুলোতেই মূলত আসল মজাটা হয়।

বার্সা অধিনায়ক লিওনেল মেসি তাই পরিবারের সঙ্গে এক হতে কোনো কালক্ষেপণই করেননি। বুধবার লা লিগায় ভায়াদোলিদের বিপক্ষে খেলতে নামে বার্সেলোনা। সেখানে ১টি গোল করেন মেসি। সব মিলিয়ে ভায়াদোলিদকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়ে বার্সেলোনা বড়দিনের আগে বড় ও স্বস্তির জয় নিয়ে বড়দিনের ছুটি কাটাতে যেতে সমর্থ হন। আর এই ম্যাচটি খেলেই মেসি প্রাইভেট বিমানে করে আর্জেন্টিনার উদ্দেশে রওনা দেন।

ম্যাচের ফলাফল যাই হতো মেসি বড়দিনের ছুটি কাটাতে ঠিকই আর্জেন্টিনার উদ্দেশে রওনা দিতেন। কারণ তার জন্য বিমানবন্দরে আগে থেকেই বিমান দাঁড়িয়ে ছিল। তিনি খেলা শেষ করেই সরাসরি বিমানবন্দরে চলে যান। এরপর বিমানে চড়ে উড়াল দেন আর্জেন্টিনার উদ্দেশে। সেখানে এখন পরিবারের বাকি সদস্যদের সঙ্গে কয়েকটি দিন কাটাবেন। এরপর খুব সম্ভবত আবার ২৭ ডিসেম্বর স্পেনে ফিরে আসবেন তিনি। কারণ আগামী ২৯ ডিসেম্বর বার্সা ফের লা লিগায় খেলতে নামবেন।

এদিকে বড়দিন উপলক্ষে অন্য ফুটবলাররাও তাদের পরিবারের সঙ্গে বড়দিন পালনের জন্য প্রস্তুতি গ্রহণ করছেন। পর্তুগাল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো গত বছর স্ত্রী ও সন্তানদের নিয়ে ঘুরে বেড়িয়ে বড়দিন পালন করেছিলেন। এবার তার পরিকল্পনা কি এ ব্যাপারে এখনো তেমন কোনো কিছু জানা যায়নি। অপরদিকে নেইমার তার পরিবারের সদস্যদের সঙ্গে গতবার বড়দিন পালন করেছিলেন খুব হইচই করে। তবে এবারের বড়দিনটা তাকে শুয়েবসেই কাটাতে হবে। কারণ তিনি বর্তমানে ইনজুরিতে আক্রান্ত। লিগ ওয়ানে খেলার সময় প্রতিপক্ষ দলের খেলোয়াড়ের করা ফাউলের কারণে তিনি পায়ের গোড়ালিতে ব্যথা পান।

তবে সব ফুটবলার যে বড়দিনের ছুটিটা ভালো করে কাটাতে পারবেন এমনটিও নয়। কারণ ২৬ ডিসেম্বরই অনেকের দল মাঠে নেমে যাবে। আর তাই সেসব খেলোয়াড়কে বড়দিনের দিনটা কোনো মতে কাটিয়েই ফিরে আসতে হবে ক্লাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App