×

খেলা

দুই বছর পর পিএসজির প্রথম গোলশূন্য ড্র

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২০, ১২:৪০ পিএম

দুই বছর পর পিএসজির প্রথম গোলশূন্য ড্র

শেষ মুহূর্তে মাঠে নেমে পিএসজিকে জয় এনে দিতে পারেননি এমবাপ্পে

ফরাসি লিগ ওয়ানে রাতে লিল্লের বিপক্ষে ০-০ গোলের ড্র করেছে চ্যাম্পিয়ন পিএসজি। আর নিজেদের ঘরের মাঠে এই গোলশূন্য ড্র এর কারণে লিগ ওয়ানে ২ বছর পর প্রথমবারের মতো কোনো গোল পেল না এমবাপ্পেরা। সেই ২০১৮ সালে তারা কায়েন এর বিপক্ষে ০-০ গোলের ড্র করেছিল এরপর আর এমন স্বাদ পেতে হয় নি। তবে লিগ ওয়ানে এবার দুর্দান্ত প্রতাপ দেখানো লিল্লে পিএসজিকে ঠিকই রুখে দিল।

এই ড্রয়ের মাধ্যমে পিএসজি লিগ ওয়ানের পয়েন্ট টেবিলে তিন নম্বর স্থানে অবস্থান করছে। তাদের পয়েন্ট ৩২। অপরদিকে লিল্লে গোল ব্যবধানে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের শীর্ষ স্থানটি নিজেদের দখলে নিয়েছে। তাদের সমান ৩৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে লিও। ফলে এই ম্যাচটি যদি পিএসজি জিতে নিতে পারত তাহলে তারা শীর্ষস্থানে উঠে আসতে পারতো। কিন্তু এই সুযোগটি কাজে লাগাতে পারেনি টমাস টুখেলের শিষ্যরা।

এদিকে ম্যাচটিতে পায়ের গোড়ালির ইনজুরির কারণে খেলতে পারেননি নেইমার। ফলে এমনিতেই দল কম শক্তিশালী ছিল। তার ওপর রাতে ম্যাচটিতে পুরো সময় খেলেননি দলের অন্যতম সেরা খেলোয়াড় কিলিয়ান এমবাপ্পে। তিনি নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার মাত্র ১২ মিনিট আগে মাঠে নামেন। আর এই দুজনার অভাবটা বেশ ভালোই টের পেয়েছে পিএসজি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App