×

খেলা

টানা চার জয়ে দুইয়ে উঠে এল রিয়াল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২০, ১২:০৮ পিএম

টানা চার জয়ে দুইয়ে উঠে এল রিয়াল

করিম বেনজেমাকে ঘিরে সতীর্থদের উল্লাস

এইবার এসডির বিপক্ষে মাঠে নামার আগে লা লিগায় টানা তিনটি জয় ছিল রিয়াল মাদ্রিদের। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান ছিল চারে। রবিবার রাতের খেলায় এইবারের বিপক্ষে ৩-১ গোলে জিতেছে জিনেদিন জিদানের শিষ্যরা। টানা চার জয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এসেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। দলের জয়ে একটি করে গোল করেছেন করিম বেনজেমা, লুকা মড্রিচ ও লুকাস ভাসকেজ। শুধু রিয়ালই না, লা লিগায় সর্বোচ্চ গোলের তালিকায় দুইয়ে উঠে এসেছেন করিম বেনজেমাও।

এইবারের মাঠে রদ্রিগো গোয়েসের অসাধারণ এক পাসে রিয়াল মাদ্রিদকে শুরুর ৬ মিনিটেই বেনজেমা এগিয়ে দেন। চলতি মৌসুমে বেনজেমার এটি সপ্তম গোল, যা লা লিগার চলতি মৌসুমে যৌথভাবে দ্বিতীয় সর্বোচ্চ। ৮ গোল নিয়ে শীর্ষে রয়েছেন ভিয়ারিয়ালের রদ্রিগো মরেনো। আর রদ্রিগোর এটি চতুর্থ অ্যাসিস্ট, যা যৌথভাবে দ্বিতীয় সর্বোচ্চ। ম্যাচের বয়স আর সাত মিনিট হতে না হতেই ব্যবধান দ্বিগুণ করেন মড্রিচ। এই গোলের অ্যাসিস্টদাতা করিম বেনজেমা। বেনজেমার এটি পঞ্চম অ্যাসিস্ট, যা সর্বোচ্চ।

২৮তম মিনিটে ডি বক্সের অনেকটা বাইরে থেকে দৃষ্টিনন্দন এক শটে ব্যবধান কমান কিকে গার্সিয়া। ম্যাচের অন্তিম সময়ে রিয়ালের হয়ে আরেকটি গোল করেন ভাসকেজ। তাতে ৩-১ ব্যবধানে জয় নিশ্চিত হয় সফরকারীদের। এ জয়ে ১৪ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে উঠে এসেছে রিয়াল। দুই ম্যাচ কম খেলা অ্যাতলেটিকো মাদ্রিদের পয়েন্টও ২৯, গোল ব্যবধান এগিয়ে থাকায় শীর্ষে রয়েছে তারা। ১৪ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে এইবার আছে টেবিলের ১৪তম স্থানে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App