×

খেলা

হকিতে নৌবাহিনীর জয়যাত্রা অব্যাহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২০, ০৭:১২ পিএম

হকিতে নৌবাহিনীর জয়যাত্রা অব্যাহত

রবিবার মওলানা ভাসানী স্টেডিয়ামে বিজয় দিবস হকিতে বাংলাদেশ বিমানবাহিনীর বিপদসীমানায় বল নিয়ে এগিয়ে যাচ্ছেন নৌবাহিনীর মাইনুল ইসলাম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত বিজয় দিবস হকি প্রতিযোগিতায় রবিবার জয় পেয়েছে বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ নৌবাহিনী। সেনাবাহিনী ৭-২ গোলে হারিয়েছে বাংলাদেশ পুলিশকে। আরেক ম্যাচে বাংলাদেশ নৌবাহিনী ৩-১ গোলে জয় পেয়েছে বাংলাদেশ বিমান বাহিনীর বিপক্ষে। টুর্নামেন্টে নৌবাহিনীর এটি দ্বিতীয় জয়। আগের ম্যাচে তারা সোনালী ব্যাংকের বিপক্ষে ৫-২ গোলে জিতেছিল।

রবিবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে বাংলাদেশ সেনাবাহিনীর ৭-২ গোলের জয়ে আব্দুল মালেক ৩টি ফিল্ড গোল করেন। অষ্টম মিনিটে প্রথম গোলের পর ৩৭ ও ৪৮ মিনিটে বাকি দুটি গোল করেন তিনি। জোড়া গোল করেন মালেকের সতীর্থ আহসান হাবিব। একটি করে গোল করেন রোকনুজ্জামান সোহাগ ও তানজিম আহমেদ। পুলিশের পক্ষে মো. মহসিন ও মহিদুর মাজু দুটি গোল শোধ দেন।

বাংলাদেশ নৌবাহিনীর ৩-১ গোলে জেতা ম্যাচে জোড়া গোল করেছেন আশরাফুল ইসলাম। তিনি ম্যাচে ১ ও ৩৪ মিনিটে গোল দুটি করেন। অপর গোলটি করেন মাইনুল ইসলাম (৪২ মিনিটে)। বিমান বাহিনীর দেবাশীষ কুমার রায় ১৮ মিনিটে একটি গোল (ফিল্ড) পরিশোধ করেন।

দুই দিন খেলা শেষে সোমবার বিরতি। মঙ্গলবার থেকে ফের শুরু হবে প্রতিযোগিতা। যেখানে দুপুর দেড়টায় বাংলাদেশ বিমান বাহিনী মুখোমুখি হবে বাংলাদেশ পুলিশের। দিনের অপর ম্যাচে বিকেল সাড়ে তিনটায় সোনালী ব্যাংক লড়বে বাংলাদেশ সেনাবাহিনীর বিপক্ষে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App