×

সারাদেশ

বেলতলিতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২০, ১১:০১ পিএম

বেলতলিতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৩

ছবি: প্রতিনিধি

ময়মনসিংহ -নেত্রকোনা মহাসড়কে ট্রাক সিএনজি মুখোমুকি সংঘর্ষে সিএনজির তিনজন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছে। মারাত্মক আহত আরো ২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। তাদেরও অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি ঘটেছে রবিবার (২০ ডিসেম্বর) রাত সারে আটটার দিকে গৌরীপুর উপজেলার বেলতলি নামক স্থানে। তাৎক্ষনিক নিহতদের কোন পরিচয় পাওয়া যায়নি। তবে তারা ময়মনসিংহ থেকে ডাক্তার দেখানোর পর সিএনজি যোগে বাড়ী যাওয়ার পথে এ মর্মান্তিক দূর্ঘনায় পড়ে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায় রবিবার রাত সারে আটটার দিকে ৫ জন যাত্রী নিয়ে একটি সিএনজি ময়মনসিংহ থেকে নেত্রকোনা বা দূর্গাপুর যাওয়ার পথে গৌরীপুর উপজেলার বেলতলি বাজার থেকে দুইশত গজ সামনে একটি দাড়াঁনো পিকআপ কে অভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি বালু বোঝাই ট্রাকের সাথে মুখোমুখ সংঘর্ষ হয়।

এ সময় সিএনজির তিনজন যাত্রী ঘটনা স্থলেই নিহত হয় এবং অপর দুইজন যাত্রীকে মারাত্মক আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। দূর্ঘটনার পর চালক ট্রাকটি নিযে পালিয়ে যায়।

দুর্ঘটনার পর পর এক ঘন্টার জন্য সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। খবর পেয়ে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে পরিস্থিতি নিয়তন্ত্রে আনে এবং পুনরায় সড়ক যোগাযোগ স্থাপন করে।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নয়ন দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। বাকী দুইজনকে ময়মনসিংহ পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App