×

সারাদেশ

গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২০, ০৯:৩২ পিএম

মুজিবনগরে গায়ের পরিহিত চাদর দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে ফিরাতুল শেখ (৩২) নামের এক যুবক। রবিবার (২০ ডিসেম্বর) বিকাল ৫ টার দিকে রশিকপুর মাধ্যমিক বিদ্যালয়ের পিছনে আম বাগানের গাছের সঙ্গে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয় জনগণ। পরে মুজিবনগর থানা পুলিশকে খবর দিলে অফিসার ইনচার্জ আব্দুল হাশেম ঘটনাস্থল পরিদর্শন করেন। ফিরাতুল ইসলাম মুজিবনগর উপজেলার রশিকপুর পূর্বপাড়ার হারু শেখের ছেলে।

পরিবারিক সূত্রে জানা গেছে, সে একজন মানুসিক প্রতিবন্ধী। সে চার ভাইবোনের মধ্যে মেজো।এবং তিনি ৩ সন্তানের জনক। নিজের জমিতে চাষাবাদ এবং অন্যের জমিতে কাজ করে সংসার চালাতো। এর আগেও দুইবার বিষ এবং গলায় রশি দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছে। এবার নিয়ে তৃতীয়বার আত্মহত্যার পথ বেছে নেয় সে।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাশেম জানান, ঘটনা শোনার পর স্থান পরিদর্শন করা হয়েছে। সে একজন মানুষিক প্রতিবন্ধী। প্রাথমিক তদন্তে কোন সন্দেহ না থাকায় এবং তার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়ায় লাশ পরিবারের হাতে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে মুজিবনগর থানায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App