×

সারাদেশ

তাড়াইলে হাম রুবেলা টিকাদানের ক্যাম্পেইন উদ্বোধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২০, ০৬:৩৯ পিএম

তাড়াইলে হাম রুবেলা টিকাদানের ক্যাম্পেইন উদ্বোধন

ছবি: প্রতিনিধি

কিশোরগঞ্জের তাড়াইলে হাম রুবেলা টিকাদানের ক্যাম্পেইন এর আনুষ্ঠানিকভাবে কেক কেটে  উদ্বোধন করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ । শনিবার ( ১৯ ডিসেম্বর) বেলা ১১ টা ৩০ মিনিটের দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্থায়ী টিকাদান কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  হাম রুবেলা টিকাদানের ক্যাম্পেইন এর  কেক কেটে শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হক আকন্দ।

এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আলমাছ হোসেনের সভাপতিত্বে অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়। উক্ত অবহিতকরণ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হক আকন্দ, তাড়াইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজিবুর রহমান,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আঞ্জুমান ইসলাম, আবাসিক মেডিকেল অফিসার ডা.বদরুল হাসান, উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মো.আব্দুর রউফ তালুকদারসহ উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারি ও স্থানীয় গণমাধ্যমের কর্মীবৃন্দ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.বদরুল হাসান বলেন, তাড়াইল উপজেলার ৪৫ হাজার ১২ জন শিশুকে হাম রুবেলার টিকা প্রদান করা হবে। এ কার্যক্রম ১৯ ডিসেম্বর থেকে বিরতিহীন চলবে আগামী ২৮ শে জানুয়ারি পর্যন্ত। এ টিকাদান সফলভাবে বাস্তবায়নের জন্য ১টি স্থায়ী কেন্দ্র, ৫০৪টি অস্থায়ী কেন্দ্র এবং হার্ট টু রিচ ও ঝুঁকিপূর্ণ ৭ টি কেন্দ্রসহ মোট ৫১২ টি কেন্দ্রে এ টিকাদান চলবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App