×

জাতীয়

গণফোরামে বিভক্তি নেই: ড. কামাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২০, ০৩:৩৭ পিএম

গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, গণফোরামে এখন আর কোন ভুল বোঝাবুঝি নেই। আগামী ৯ জানুয়ারি সংবাদ সম্মেলনের মাধ্যমে পরবর্তী করণীয় জানানো হবে। শনিবার দুপুরে রাজধানীর বেইলী রোডস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের একথা জানান তিনি।

ড. কামাল হোসেন বলেন, ঘুষ, দুর্নীতি, বিদেশে অর্থপাচারসহ নানা ঘটনার মধ্য দিয়ে দেশ আজ ক্রান্তিকাল অতিক্রম করছে। বর্তমানে দেশে অস্বস্তিকর রাজনৈতিক পরিস্থিতি বিরাজমান। এর থেতে উত্তোরণের জন্য দলমত নির্বিশেষে মুক্তিযুদ্ধের চেতনার গণতন্ত্র এবং আইনের শাসন প্রতিষ্ঠায় দেশের জনগণকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

সাংবাদিকদের দেয়া এক বিজ্ঞপিতে বলেন, দেশে করোনাকালীন এই দুর্যোগময় মুহুর্তে গণফোরাম এর নেতাকর্মীরা রাজধানীসহ সারা দেশে চাল, ডাল, আলু, তেলসহ প্রয়োজনীয় দ্রব্য বিতরন করছে। ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে।

দলের অন্য নেতাদের অনুপস্থিতি প্রসঙ্গে তিনি বলেন, আমাদের অধ্যাপক আবু সায়ীদ সাহেব, সুব্রত, রেজা কিবরিয়া আইসোলেশনে। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মোস্তফা মহসীন মন্টু, জগলুল হায়দার, মোকাব্বির খান, এমপি, শফিকুল্লাহ, মহসীন রশিদ, এ আর জাহাঙ্গীর, মহিউদ্দিন আবদুল কাদেরসহ গণফোরামের নেতারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App