কসবা রেলস্টেশন অপারেশনে শহীদ হন মুক্তিযোদ্ধা আবেদ

আগের সংবাদ

প্রশাসনের অনুরোধ উপেক্ষা করে রাস্তায় চারার হাট

পরের সংবাদ

পাহাড় কাটার দায়ে এক লাখ টাকা জরিমানা

প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২০ , ৫:৪৩ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৯, ২০২০ , ৮:৩৫ অপরাহ্ণ

খাগড়াছড়ির গুইমারা উপজেলাধীন পাচঁটি ইটভাটার মধ্যে ফোর স্টার নামে একটি ইট ভাটাকে সাইংগুলি পাড়া এলাকায় পাহাড় কাটার দায়ে ভাটার মালিক মমিনুল হকের ছেলে মো. মশিউর রহমান তারেককে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১৯শে ডিসেম্বর) সকালে ফোর-ষ্টার ইট ভাটার জন্য মাটি কাটার অপরাধে তিনটি ড্রাম ট্রাক পিকাপ সহ চালকদের আটক করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তুষার আহমেদ ও গুইমারা থানার পুলিশ সদস্যরা। পরে পাহাড় কাটার অপরাধে ফোর স্টার ইট ভাটার মালিককে এক লাখ জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

স্থানীয়রা জানান,গুইমারা উপজেলায় পূর্বে তিনটি ইট ভাটা ছিলো। গেল বছরে নতুন করে যোগ হয়েছে আরো দুটি ।প্রতিটি ইট ভাটায় ৬ টি করে প্রতিদিন ত্রিশটি ড্রাম ট্রাকে মাটি আনায়ন করে এ ভাটা গুলোর জন্য।

অভিযানে নেতৃত্বদানকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তুষার আহমেদ বলেন,পাহাড় কাটার বিষয়ে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়