কোহলিদের লজ্জায় ডুবিয়ে বড় জয় পেল অস্ট্রেলিয়া

আগের সংবাদ

মাদ্রিদে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

পরের সংবাদ

ডিমলায় টেকনিক্যাল স্কুল ও কলেজে ভর্তির উদ্বোধন

প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২০ , ৪:৪৬ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৯, ২০২০ , ৪:৪৬ অপরাহ্ণ

নীলফামারীর ডিমলায় নবনির্মিত সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজে ছাত্র-ছাত্রী ভর্তি কার্যক্রম উদ্বোধন উপলক্ষ্যে অবহিতকরন ও উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত হয়। শনিবার (১৯ ডিসেম্বর) সকালে ডিমলা সদরে প্রায় ১৫ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজে ২০২১ শিক্ষাবর্ষে সীমিত আসনে ৬ষ্ঠ শ্রেণিতে ১২০ জন ও নবম শ্রেণি দতে ৬০ জন ছাত্র-ছাত্রী ভর্তির উদ্বোধন উপলক্ষে অবহিতকরন ও উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে ইউএনও জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে ২০২১ শিক্ষাবর্ষে ৬ষ্ঠ ও নবম শ্রেণিতে ছাত্র-ছাত্রী ভর্তির আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নীলফামারী-১(ডোমার-ডিমলা) আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। বক্তব্য রাখেন, কারিগরি শিক্ষা অধিদপ্তর শিক্ষা মন্ত্রনালয়ের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মো. জাহাঙ্গীর আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ওসি সিরাজুল ইসলাম, ডিমলা সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুস সালাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি লুৎফর রহমান, ডিমলা সরকারী মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোখলেছুর রহমান প্রমুখ। এ সময় ডিমলা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, ১০ ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়