দ্বিতীয় ধাপে বিএনপির মনোনয়ন পেলেন যারা

আগের সংবাদ

পাটকল-চিনিকল বন্ধ নয় আধুনিকায়নের দাবি

পরের সংবাদ

শারাপোভার বাগদান সম্পন্ন

প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২০ , ৫:৫৩ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৮, ২০২০ , ৫:৫৩ অপরাহ্ণ

রাশিয়ান টেনিস সুন্দরী মারিয়া শারাপোভা জীবনে অনেকের সঙ্গে প্রেম করেছেন। এর মধ্য স্লোভেনিয়ান বাস্কেটবল খেলোয়াড় সাশা ভুজাসিচের সঙ্গে আংটিও বদল করেছিলেন তিনি। ২০১২ সালে সেই সম্পর্কের ইতি ঘটার পর আরো বেশ কয়েকক জনের সঙ্গে চুটিয়ে ডেট করেছেন তিনি। এবার ব্রিটিশ ব্যবসায়ী আলেক্সান্ডার গিলকসের সঙ্গে বাগদান সম্পন্ন করলেন। শারাপোভা-গিলকস জুটি বৃহস্পতিবার বাগদানের কাজ সেরেছেন।

বাগদানের খবরটি এই জুটি দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে শারাপোভা লিখেছেন, ‘প্রথম যখন সাক্ষাৎ হয়েছিল তখন থেকে আমি হ্যাঁ বলে আসছি। এটা আমাদের সামান্য গোপন কথা। তাই কি নয়, গিলকস।’ প্রতিউত্তরে ৪১ বছর বয়সী গিলকসও নিজের ব্যক্তিগত ইন্সটাগ্রাম পেজে সুখবর দিয়েছেন। লিখেছেন, ‘আমাকে খুব বেশি সুখি ছেলে বানানোর জন্য তোমাকে ধন্যবাদ। আমি সারাজীবন তোমাকে ভালবাসতে চাই এবং তোমার থেকে শিখতে চাই শারাপোভা।

২০১৮ সালে আলেক্সান্ডারের সঙ্গে শারাপোভার প্রথম পরিচয়। এর আগের বছরই মিশা ননোর সঙ্গে গিলকসের বিচ্ছেদ হয়। একাকিত্বের সেই সময়টাতে শারাপোভার প্রেমে পড়েন তিনি। এরপর ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে চলা। যদিও শুরুতে এই সম্পর্কের ব্যাপারে দুজনের কেউই মুখ খোলেননি। বেশি দিন সেই খবর লুকিয়েও রাখতে পারেননি তারা। নানা গুঞ্জনের পর অবশেষে শারাপোভাই সামাজিক যোগযোগ মাধ্যমে গিলকসের সঙ্গে নতুন সম্পর্কের জানান দেন। দীর্ঘ দিনের প্রেম শেষে এবার বাগদান সেরে নিলেন তারা। ব্রিটিশ ব্যবসায়ী ছাড়াও গিলকসের আরেকটি বড় পরিচয় তিনি বৃটিশ রাজপরিবারের অন্যতম সদস্য প্রিন্স উইলিয়ামের খুব কাছের বন্ধু। শারাপোভার মতো গিলকসও তার পূর্ববর্তী জীবনে বেশ কয়েকজনের সঙ্গে প্রণয়ে জড়িয়েছেন। এর মধ্য মেগান মরকেলের বান্ধবী মিশা ননোর সঙ্গে বিবাহবন্ধনেও আবদ্ধ হয়েছিলেন তিনি।

অন্যদিকে শারাপোভা কারো সঙ্গে বিবাহবন্ধনে না জড়ালেও সাবেক প্রেমিকদের অনেকের সঙ্গে বহু দিন একই ছাদের নিচে ছিলেন। সাশা ভুজাসিচের সঙ্গে প্রায় তিন বছর সংসার করে সম্পর্কের ইতি টানেন তিনি। এরপর অনেক গুঞ্জন ছড়ালেও পত্রিকার বরাতে জানা যায়, শারাপোভা বুলগেরিয়ার টেনিসার গ্রিগর দিমিত্রবের সঙ্গে সময় কাটান।

১৯৮৭ সালে শারাপোভার জন্মগ্রহণ করেন। টেনিস দুনিয়া ও গ্ল্যামার বিশ্বে তিনি একটি সুপরিচিত নাম। ক্যারিয়ারে এখন পর্যন্ত পঁচার গ্র্যান্ড স্লামের শিরোপা জিতেছেন তিনি। এর মধ্য ফ্রেঞ্চ ওপেনের মুকুট দুটি, একটি করে অস্ট্রেলিয়ান ওপেন, উইম্বলডন ওপেন ও ইউএস ওপেনের ট্রফি। অন্যদিকে আলেক্সান্ডার গিলকস লন্ডনের ক্যামডনে ১৯৭৯ সালে জন্মগ্রহন করেন। মিশা ননোর সঙ্গে বন্ধনে আবদ্ধ হওয়ার আগে বেশ কয়েকজন ললনার প্রেমে হাবুডুবুও খেয়েছিলেন তিনি। যদিও সেগুলো শেষ পর্যন্ত পূর্ণতা পায়নি। এবার রাশিয়ান টেনিস কন্যা শারাপোভার জ¦লে ধরা পড়েছেনই।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়